সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

৮ বছরের পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষণা, শাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৭:০৮ পিএম | আপডেট : ১০:৩২ পিএম, ১৭ জুন, ২০২১

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কর্তৃক শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দীর্ঘ আট বছরের পুরোনো কমিটি বিলুপ্তির ঘোষণায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক বৃহস্পতিবার (১৭ জুন) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে আনন্দ মিছিল বের করেন শাবিপ্রবি শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা । মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে শেষ হয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত এক সমাবেশে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের সদ্য বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটনের সঞ্চলনায় ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন বলেন, ২০১৭ সালের ২৭ জুলাই থেকে আমি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। দায়িত্ব থাকাকালীন আমি বাংলাদেশ ছাত্রলীগের স্বার্থবিরোধী কোনো কাজ করেনি। এছাড়াও পরবর্তী কমিটির সকলেই এ ধারা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন