শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আগামীকাল মঙ্গলবার থেকে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় ৭ দিনের লকডাউন ঘোষণা

করোনায় ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৬৫ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৩:২৪ পিএম

আগামীকাল মঙ্গলবার থেকে টাঙ্গাইল সদর ও এলেঙ্গা পৌরসভায় ৭দিনের লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। টাঙ্গাইলে নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ১ জন মারা গেছে। তার বাড়ি টাঙ্গাইল সদর উপজেলায়। ৩৮৫ টি নমুনা পরীক্ষায় ১৬৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৪২ দশমিক ৮৫ ভাগ।

আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৮৬জন, নাগরপুর ৬, দেলদুয়ার ৯, সখীপুরে ৩, মির্জাপুর ৬, বাসাইল ২, কালিহাতীতে ২০জন ও ঘাটাইলে ৩, মধুপুর ১, ভূঞাপুর ১৭ ও গোপালপুরে ১২ নিয়ে মোট ১৬৫জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ২৭৪জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৪ হাজার ৩৯৭জন। সর্বমোট মৃত্যুবরণ করেছেন ৯৯জন।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে সর্বমোট ৩৯৭ জন রোগী ভর্তি হয়। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৮৭ জন। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে ৬৫ জন। বর্তমানে টাঙ্গাইল জেনালে হাসপাতালে আইসিইউ বেডে ৫ ও জেনারেল বেডে ১৫জন। অন্যদিকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ৮ জনসহ জেলায় সর্বমোট ২৮ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন