শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘আশিকী ৩’-তে মুখ্য ভূমিকায় সুনীল শেট্টির ছেলে আহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ২:০০ পিএম

সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির যেন জ্যাকপট লেগেছে। একটি ছবির শুটিং শেষ হতে না হতেই হাতে এসে যাচ্ছে আরও একটি ছবি। সাজিদ নাদিয়াওয়ালার ‘তড়প’ ছবির মধ্যে দিয়ে ইতিমধ্যেই বলিঊডে ডেবিউ করতে চলেছে আহান। সেই ছবি মুক্তির আগেই ব্লকবাস্টার ফ্রাঞ্চাইজি ‘আশিকী’-র তিন নম্বর ছবির লিড হিরো হিসাবে বেছে নেওয়া হল আহান শেট্টিকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আহানকে আশিকী ৩-র অফার দেওয়া হয়েছে, তড়প-এর শ্যুটিংয়ের ঝলক দেখেই দারুণ পছন্দ হয় প্রযোজক ভূষণ কুমারের। এরপরই বিগ বাজেট প্রোজেক্ট আশিকী ৩-র জন্য সুনীল পুত্রকে পছন্দ করে নেন টি-সিরিজ কর্ণধার। ছবিতে কার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আহানকে তা এখন ঠিক করা হয়নি। তবে আহানের বয়সের কথা মাথায় রেখে কোনও নবাগতা অভিনেত্রী এই ছবির হিরোইন হবে তা স্পষ্ট।

২০১৫ সালে সালমান খানের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল সুনীল কন্যা আথিয়ার। আর ছ বছর পর বলিউড সফর শুরু হচ্ছে সুনীল পুত্রের। ‘তড়প’ ছবিতে আহানের নায়িকা হিসাবে দেখা মিলবে তারা সুতারিয়ার। রোম্যান্টিক-অ্যাকশন ছবি হতে চলেছে ‘তড়প’, মার্চের ছবির শ্যুটিং শেষ করেছেন আহান-তারা। নির্মাতাদের কথায় এই ছবি ‘অভূতপূর্ব প্রেমের গল্প’। সবকিছু ঠিকঠাক থাকলে ২৪ শে সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির।

উল্লেখ্য, আশিকী-তে (১৯৯০) লিড রোলে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগারওয়াল, এই জুটিকে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছিল এই ছবি। ২৩ বছর পর এই মিউজিক্যাল ছবির রিবুট ভার্সন আসে, আশিকী ২। যেখানে দর্শক দেখেছে আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন