রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মদ কিনতে গিয়ে বিপাকে শাবানা আজমি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১০:০৫ এএম

অনলাইন শপিং করতে গিয়ে এবার বিপাকে পড়লেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি । মদ কিনতে গিয়েই এই প্রতারণার মুখে পড়লেন শাবানা। মদ অর্ডার করে দিয়ে দিয়েছিলেন পুরো টাকাও। কিন্তু বাড়ি এসে পৌঁছল না পানীয়। টুইট করে এক অনলাইন অ্যালকোহল ডেলিভারি পার্টনারের উপর এমনই অভিযোগ আনলেন বর্ষীয়ান অভিনেত্রী।

টুইটে অভিনেত্রী লিখেছেন, “সাবধান! আমি এদের কাছে প্রতারিত হয়েছি। মদ কেনার জন্য পুরো টাকা পেমেন্ট করেছি। কিন্তু অর্ডার করা জিনিস আমার কাছে না পৌঁছনোয় বারবার ফোন করা সত্ত্বেও ওরা আমার ফোন তোলেনি।” পাশাপাশি সংশ্লিষ্ট টুইটে সংস্থার অনলাইন পেমেন্ট নম্বরও শেয়ার করেছেন শাবানা।

শাবানা আজমির এই টুইটের পর নেটজনতারা রীতিমতো হতবাক। কেউ কেউ আবার মদ কেনার জন্য প্রবীণ অভিনেত্রীকে নিয়ে রসিকতা করতেও পিছপা হননি। অনেকেই আবার পরামর্শ দিয়েছেন পুলিশের দ্বারস্থ হওয়ার। কেউ তো আবার কমেন্ট বক্সে সাফ জানিয়েই দিয়েছেন যে, এই পানীয় বিতরণকারী সংস্থা একেবারে ভুয়া। অনেকেই এক আগে প্রতারিত হয়েছেন। তারা শাবানাকে শুধু টুইট করে থেমে থাকতে না বলে, এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধও করেছেন।

শাবানা ওই সংস্থার নাম প্রকাশ্যে আনতেই নেটিজেনরাও সরব হয়েছেন ওই সংস্থার বিরুদ্ধে। শাবানা আজমির টুইটের নীচে একে একে নেটিজেনরা তুলে ধরলেন সেই ঘটনা। এক নেটিজেন দাবি করেছেন একই ভাবে দিন কয়েক আগে ওই একই সংস্থার কাছে প্রতারিত হয়েছেন তিনিও। অনলাইনে জালিয়াতির শিকার হয়েছেন এমন তারকা শুধু শাবানাই নন। আগেও অক্ষয় খান্না, নার্গিস ফাকরির মতো তারকারা অনলাইন প্রতারণার শিকার হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Md. Morshed Sarker ২৫ জুন, ২০২১, ২:৫৫ পিএম says : 0
কিছু দিন চলবে চলচ্চিত্রের লোকজন নিয়ে লেখালেখি।
Total Reply(0)
Hasan Mohibul ২৫ জুন, ২০২১, ২:৫৬ পিএম says : 0
ভারতীয়দের আর কিছু খাই না খাই মদ খাওয়া চাই!!!
Total Reply(0)
রেজাউল করিম ২৫ জুন, ২০২১, ২:৫৬ পিএম says : 0
এসব মাদকাসক্ত মানুষদের খবর না প্রকাশ করাই ভালো
Total Reply(0)
গ্রিন রবি ২৫ জুন, ২০২১, ২:৫৬ পিএম says : 0
আহা! কি দামি খাবার কিনতে গিয়ে প্রতারিত হয়েছে,....
Total Reply(0)
রেহমান মাহফুজ ২৬ জুন, ২০২১, ৩:৪৩ পিএম says : 0
গরুর মূত্র পান কর। তোমাদের দেশে তো ওটা খুব দামী জিনিস।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন