বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

গোলায় রাখা ধান পুড়লো আগুনে

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৮:৪৪ পিএম

ময়মনসিংহের নান্দাইলে অগ্নিকান্ডে আব্দুল জব্বার নামের এক কৃষকের ঘরে গোলায় রাখা ধান ও আসবাবপত্র পুড়ে গেছে। এতে ওই কৃষকের প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার শেষ রাতে এমন অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার সিংরইল ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর বড় ছেলে মো. আব্দুল জব্বার মিয়ার বসত ঘরে শুক্রবার শেষ রাতে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেও পারে নি। খবর পেয়ে নান্দাইল ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ঘরে থাকা প্রায় ৩শ মন ধান, কিছু চাল, হাস মুরগী ও আসবাবপত্র সহ সবই পুড়ে যায়।

কৃষক আব্দুল জব্বার বলেন, ঘরটিতে প্রায় ৩শ মণ ধান, চাল, মরিচ ও বাদাম ছিল। অগ্নিকান্ডে অল্প সময়ের মধ্যেই সকল কিছুই পুড়ে ছাঁই হয়ে যায়। তবে আগুন নেভানোর সময় পানি দেওয়ায় কিছু ধান পুরোপুরি না পুড়লেও সেদ্ধ হয়ে যায়। তিনি আরো বলেন ঘরটিতে কোনো বিদ্যুৎ সংযোগ নেই। কতিপয় দুর্বৃত্ত অগ্নিকান্ডের ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নান্দাইল ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুল মালেক জানান, এলাকাটি দুর্গম হওয়ায় ঘটনাস্থল পৌঁছতে আমাদের কিছুটা সময় লেগেছে। যে কারণে ক্ষতিগ্রস্ত একটু বেশি হয়েছে। তারপরও আমাদের সর্বোচ্চ চেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন