শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হেলিকপ্টার যোগে বিয়ে করে জরিমানা গুনলেন বর

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৮:৪৮ পিএম

স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ের আয়োজন করা ও হেলিকাপ্টার যোগে বউ নিয়ে আসার অপরাধে বরের পরিবারকে জরিমানা করা হয়েছে। ২৮ জুন সোমবার বেলা ১১টার দিকে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। এই সময় বিয়ের অনুষ্ঠান বানচাল করে দিয়ে বরের পরিবারকে অর্থদন্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই।

বরের চাচা আব্দুস সালাম সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ জুন শুক্রবার শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দাদপুর নতুন হাট এলাকার জাহাঙ্গীর আলম সরদারের ছেলে সাগর আহমেদ মাসুদ (২৬) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ইব্রাহীমপুরের হাজী আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যা (২৩) এর বিয়ে হয়।

২৮ জুন সোমবার সকাল ১১টায় হেলিকপ্টার যোগে বউ নিয়ে নিজ গ্রামে আসেন মাসুদ। তখন দাদপুর নতুন বাজার সেতুর সংযোগ সড়কে হেলিকপ্টার অবতরণ করে। এলাকাবাসী নতুন বউ ও হেলিকপ্টার দেখতে ভিড় জমায়। এই সংবাদ পেয়ে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বরের বাড়িতে উপস্থিত হয়। তখন বরের চাচা আব্দুস সালাম সরদারকে স্বাস্থ্যবিধি অমান্য করে হেলিকাপ্টারযোগে বউ আনা, পালকি, ব্যান্ড পার্টি দিয়ে অনুষ্ঠানের আয়োজন করার অপরাধে দণ্ডবিধি আইনের ২৫৯ ধারায় ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই বলেন, কোভিড-১৯ কালে স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ের আয়োজন করা, হেলিকপ্টার যোগে বউ আনা ও জনসংযোগ করার অপরাধে দণ্ডবিধি আইনের ২৫৯ ধারায় বরের পরিবারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে তড়িৎ গতিতে এই কার্য সম্পন্ন করা সম্ভব হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন