শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নড়িয়ায় নিজ কর্মীকে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৪

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩১ পিএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে নিজ দলের কর্মীকে পরিকল্পিত ভাবে গুলি করে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যান সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে ঢাকার সায়দাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এদিকে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে পুলিশের কাছে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃত দুজন। বাকী দুই জন কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

শরীয়তপুর ডিবি পুলিশের (ওসি) মোঃ সাইফুল আলম ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক জাকির হোসেন গাজী প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য নিজ দলের কর্মী মালত কান্দি গ্রামের দলিল উদ্দিন মীর বহরের ছেলে আলমগীর হোসেন মীর বহর(৩৬) কে পরিকল্পিত ভাবে নিজের লোক দিয়ে ধরে নিয়ে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে।

এ ঘটনায় নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর বাদী হয়ে প্রতিপক্ষের ৫৪ জনকে আসামী করে নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিল। মামলা টি পরে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ডিবি পুলিশ মোবাইল কল রেকর্ডের সূত্র ধরে ঢাকার সায়েদাবাদ এলাকা থেকে বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন গাজী (৫৫), রাজনগর ইউনিয়ন পরিষদ মেম্বার জয়নাল মাদবর (৫৫), একই রাতে রাজনগর এলাকা থেকে শহীদুল ইসলাম মীর বহর(৫০) ও সাজ্জাদ সরদার (৪০) কে গ্রেফতার করে।

প্রসঙ্গত গত ২৮ আগষ্ট শনিবার রাতে মালত কান্দি এলাকার দলিল উদ্দিন মীর বহর এর ছেলে আলমগীর মীর বহর এর চাচাতো মামা দেলোয়ার হোসেন মীর বহর স্থানীয় আন্দার মানিক বাজারে চা খাওয়ার কথা বলে ডেকে নেয়। এরপর সে নিখোঁজ হয়। পর দিন রোববার সকালে রাজ নগর ইউনিয়নের আন্দার মানিক বাজারের পশ্চিম পাশে রাজ নগর ভূমি অফিসের সামনে রাস্তায় তার লাশ গুলিবিদ্ধ ও কোপানো অবস্থায় পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন