সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় নজির বিহীন লকডাউন চলছে পথচারী ও ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৪:০৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় নজির বিহীন কড়াকড়ির মধ্য দিয়ে বৃহষ্পতিবার শুরু হয়েছে ৭ দিনের লকডাউন। পৌরশহর ও বিভিন্ন হাট-বাজার বৃহস্পতিবার সকাল থেকেই নির্বাহী ম্যজিস্ট্রেটকে পরিদর্শণ করতে দেখা গেছে। পাশাপাশি ডাক্তার, সেনা বাহিনী, পুলিশ, আনসার ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবী কর্মিরা টহলে রয়েছেন। শহরে প্রবেশের বিভিন্ন সড়ক বন্ধ করে দিয়েছে প্রশাসন। জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের না হতে প্রশাসনের পক্ষ থেকে আহবান জানান হয়েছে।
লকডাউনের বিধি-নিষেধ উপেক্ষা করায় নির্বাহী ম্যজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু মাস্ক পরিধান না করায় পথচারী রাজা মিয়া (২১) কে ৫শত ও জুয়েল (২৬)কে ২শত টাকা এবং বিধি নিষেধ অমান্য করে দোকান খোলায় তুষখালী রোডের বেল্লাল স্টোরে ৩শত টাকা ও তুষখালী বাজারের শিরিন এন্টারপ্রাইজকে ৬ হাজার টাকা, মোট ৭ হাজার টাকা জরিমানা করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস প্রিন্স ও ওসি মুহা. নূরুল ইসলাম বাদলসহ প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মিরা।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার(ভূমি) আকাশ কুমার কুন্ডু জানান, কোভিট-১৯ মোকাবিলায় সরকার ঘোষিত ১ জুলাই থেকে কঠোর লকডাউন বাস্তাবায়নে সারা দেশের ন্যায় মঠবাড়িয়া আমাদের কঠোর নজরদারীতে রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন