শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের উলিপুরে লকডাউন উপেক্ষা করে ব্যবসায়ীদের বিক্ষোভ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ২:৪৬ পিএম | আপডেট : ২:৪৯ পিএম, ১০ জুলাই, ২০২১

কুড়িগ্রামের উলিপুরে সরকারের বিধিনিষেধ উপেক্ষা করে লকডাউনে দোকানপাট খোলার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে কাপড়-জুতা ব্যবসায়ীদের একাংশ। শনিবার সকাল সাড়ে ১১ টায় শহরের বড় মসজিদে মোড়ে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ করেন তারা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সরকার ঘোষিত কঠোর লকডাউনে দোকানপাট বন্ধ হয়ে যাওয়ায় অনেকটা বেকার হয়ে পড়েছেন কাপড়-জুতার দোকানের মালিক ও কর্মচারীরা। কুরবানির ঈদকে সামনে রেখে একটু বেচা-কেনার আশায় দোকানপাট খোলার দাবিতে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও উলিপুর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় ব্যবসায়ী ও কর্মচারীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে বস্ত্র মালিক সমিতির সভাপতি রিয়াজুল ইসলাম বলেন, সরকারের নির্দেশ আমরা অবশ্যই মেনে চলব। কিন্তু আজকের বিক্ষোভ মানববন্ধন আমরা কিছু জানি না। তারা আমাদেরকে কিছু জানায়নি।
উলিপুর বণিক সমতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা বলেন, যেখানে সারাদেশে লকডাউন চলছে, সেখানে তারা কিভাবে এমন ধৃষ্টতা দেখাতে পারে। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।
উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। তাদের অভিযোগ লিখিত আকারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে দিতে বলেছি।
উপজেলা নিবার্হী অফিসার নূর-এ-জান্নাত রুমি বলেন, ঘটনাটি মেয়র এবং বণিক সমিতির লোকজনকে জানানো হয়েছে। এছাড়াও আমাদের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন