বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

খুলনা ব্যুরো: | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০১ এএম

খুলনায় ইউসেপ স্কুলের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে মামলার প্রধান আসামি হাছিব খাঁ। গতকাল সোমবার বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ড. মো. আতিকুস সামাদের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। হাছিব হরিণটানা থানা এলাকার ইসলাম নগরের হাফিজুল খাঁর ছেলে।
মামালার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জানান, রোববার সকাল ১১ টায় তাকে বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনায় নিজের জড়িত থাকার কথা স্বীকার করে। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে বিকালে তাকে আদালতে হাজির করা হয়। জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। ধর্ষণকারীরা এলকায় বখাটে হিসেবে পরিচিত। মামলার চারজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। তারা নিজেদের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য, ৩ জুলাই বিকেলে ওই ছাত্রী ও তার বান্ধবী খুলনা বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরতে যায়। ওই সময়ে আসামিদের সাথে তাদের পরিচয় যায়। সন্ধ্যার পরে বান্ধবী বৃষ্টি বাসায় ফিরে এলেও মেয়েটি তাদের সাথে থেকে যায়। রাত ৯ টা ১০ মিনিটে ময়ূর ব্রীজ সংলগ্ন উজান আবাসিকের একটি প্লটে নিয়ে তাকে চারজন মিলে ধর্ষণ করে পালিয়ে যায়। খোঁজ নেয়ার এক পর্যায়ে তার পরিবার তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। ওইদিন রাতে বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন