বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমির খানের বিরুদ্ধে লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১০:০৬ এএম

এবার পরিবেশ দূষণের অভিযোগ উঠল আমির খানের বিরুদ্ধে। অভিযোগ, শুটিং চলাকালীন লাদাখের ওয়াখা গ্রামে বিস্তর পরিবেশ দূষণ ঘটিয়েছেন আমির ও তার 'লাল সিং চাড্ডা' ছবির টিম। বেশ কিছুদিন ধরে কার্গিল ও লাদাখে শুটিং চলছে আমির খানের পরবর্তী ছবি 'লাল সিং চাড্ডা'র। সেখানেই রয়েছে তার গোটা টিম। রয়েছেন তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও। এবার তাদের বিরুদ্ধেই উঠল লাদাখের পরিবেশ দূষণ করার অভিযোগ।

সম্প্রতি নেট দুনিয়ায় এক ভিডিও শেয়ার করেছেন এক টুইটার ব্যবহারকারী। যেখানে দেখা গেল, উপত্যকার যত্রতত্র ফেলা প্লাস্টিকের বোতল। এছাড়াও একাধিক বর্জ্য বস্তু। জিগমৎ লাদাখি নামে এক টুইটার ব্যবহারকারী সেই ভিডিও টুইট করে লিখেছেন, 'ওয়াখা গ্রামের বাসিন্দাদের জন্য এমন উপহারই ফেলে দিয়ে গিয়েছেন আমির খানের আসন্ন ছবি লাল সিং চাড্ডা টিম।' এখানেই শেষ না আমিরের জনপ্রিয় রিয়েলিটি শো ‘সত্যমেব জয়তে’-র প্রসঙ্গ তুলে সেই ব্যক্তির দাবি, 'পরিবেশ সুস্থ রাখা নিয়ে কেবল ভাল ভাল কথা বলেন আমির, কিন্তু নিজে কী করেন দেখুন!’

বলাই বাহুল্য, এই ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তেই তা ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। নেট নাগরিকরা একহাত নিয়েছে আমিরকে। তবে এখনও পর্যন্ত 'লাল সিং চাড্ডা'-র পক্ষ থেকে বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করতে শোনা যায়নি।

উল্লেখ্য, গোটা বিশ্বের ১০০টি লোকেশনে শ্যুটিং হয়েছে ‘লাল সিং চাড্ডা’র। এই ছবির মূল চরিত্রে আমির খান। ২০১৯ সালে ছবির শুটিং শুরু হয়। মাঝে কোভিড পরিস্থিতির জন্য বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। তবে পরিস্থিতি সামলে উঠতেই লাদাখে ‘লাল সিং চাড্ডা’ টিম নিয়ে উপস্থিত হয়েছেন তাঁরা। গোটা জুলাই মাস ধরে উপত্যকার বিভিন্ন অংশে শ্যুট চলবে। আর তার মাঝেই উঠে এলো এমন বিস্ফোরক অভিযোগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন