বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুনীল শেট্টির আবাসনে ডেল্টা ভ্যারিয়েন্ট, সিল গোটা বিল্ডিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১০:৪২ এএম

করোনা আতঙ্ক এবং লকডাউনে এখনও পর্যন্ত বিপর্যস্ত গোটা ভারত। দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা এখনও সামলে ওঠা সম্ভব হয়নি। আর এর মধ্যেই করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট চোখ রাঙাচ্ছে দেশটিতে। এ বার দক্ষিণ মুম্বাইয়ের যে বহুতলে বলিউড অভিনেতা সুনীল শেট্টি থাকেন, সেখানে এক ব্যক্তির শরীরে ডেল্টা ভ্যারিয়েন্টের নমুনা পাওয়া গেল।

বিশেষজ্ঞদের মতে, করোনা ভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্ট অনেক বেশি বিপদজনক। ভারতের বিভিন্ন প্রান্তে ধীরে ধীরে এর খোঁজ মিলছে। মুম্বাইতে এর আগেও এই রোগী পাওয়া গিয়েছিল। এ বার সুনীল যে আবাসনে বাস করেন, সেখানে এই রোগীর খোঁজ পাওয়া গেল। তারপরই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে বলিউড তারকা সুনীল শেট্টির ওই আবাসন সিল করে দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে বৃহন্মুম্বই পুরসভার অ্যাসিস্ট্যান্ট কমিশনার প্রশান্ত গায়কোয়াড় ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “সুনীল শেট্টির গোটা পরিবার সম্পূর্ণ সুরক্ষিত। বিএমসি পৃথ্বী অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের এ উইং সিল করে দিয়েছে। কারণ ওখানে পাঁচ জনের বেশি আক্রান্তের খবর পাওয়া গিয়েছে। সুনীলের পরিবার বি উইংয়ে থাকেন।”

সূত্রের খবর, এই মুহূর্তে কর্মসূত্রে মুম্বাইয়ের বাইরে রয়েছেন সুনীল। তবে তার পরিবারের সদস্যরা মুম্বাইতে রয়েছেন। এখনও পর্যন্ত সকলে সুস্থ। আর কেউ যাতে আক্রান্ত না হন, সে কারণেই বিএমসি-র পক্ষ থেকে ওই পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে প্রত্যেককেই কড়া ভাবে কোভিড নীতি মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন