শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুক্তি পেল অজয় দেবগণের ‘ভুজ’ ছবির ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০৬ পিএম

মুক্তি পেল অজয় দেবগণ অভিনীত দেশাত্মবোধক ছবি 'ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'র ট্রেলার। পরিচালনায় অভিষেক দুধাইয়া। প্রযোজনা সংস্থা টি-সিরিজ এবং অজয় দেবগণ ফিল্মস। এই ছবিতে এক বায়ুসেনা কর্মী বিজয় কার্নিকের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ।

ট্রেলার মুক্তি পেতেই টুইটারে শেয়ার করে অজয় লেখেন, 'যখন সাহসিকতাই বর্ম হলে ওঠে, প্রতিটি পদক্ষেপই আপনাকে বিজয়ের দিকে নিয়ে যায়! সর্বকালের সর্বশ্রেষ্ঠ লড়াইয়ের গল্পটি উপভোগ করুন #BhujThePrideOfIndia'.

মূলত, একাত্তরের ভারত-পাক যুদ্ধের পটভূমিতে স্থানীয় মাধোপুর গ্রামের ৩০০ মহিলার সাহায্য গড়ে তোলা হয়েছিল বিমানবন্দর, সেই গল্প তুলে ধরা হবে পর্দায়। মিসাইল লঞ্চ থেকে শুরু করে যুদ্ধজাহাজে আক্রমণ পর্যন্ত প্রচুর অ্যাকশন সিকোয়েন্স রয়েছে এই ছবিতে। ট্রেলারের শেষে অজয় দেবগণকে বলতে শোনা যায়, তাঁর মৃত্যুর জন্য সকলকে শোক প্রকাশ করতে মানা করেছেন তিনি। এই মৃত্যু তিনি নিজেই বেছে নিয়েছেন। তার নাম ‘সিপাহী’।

চলতি বছর ১৩ অগাস্ট হটস্টারে মুক্তি পাবে এই ছবি। এবছর ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপনের সূচনা অনুষ্ঠান। সেই উদযাপনকে উপলক্ষ্য করেই ১৩ অগাস্ট ছবি মুক্তির কথা ভাবা হয়েছে। ছবিতে অজয় দেবগণ ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর।

এর আগেও বলিউডের পর্দায় দেখা গিয়েছিল ভারত-পাক যুদ্ধ নিয়ে ছবি। যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় পরিচালক জে পি দত্তের ‘বর্ডার’। যা মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। এই ছবির সিক্যুয়েল তৈরি করেন পরিচালক। ছবির নাম ‘এলওসি কারগিল’। এই ছবিতেও একসঙ্গে দেখা গিয়েছিল অজয় দেবগণ ও সঞ্জয় দত্তকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন