শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তাপসী পান্নু’র প্রযোজনা সংস্থা ‘আউটসাইডার্স ফিল্মস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ২:৩২ পিএম

১০ বছরেরও বেশি সময় ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী তাপসী পান্নু। এবার ক্যারিয়ারে আরও একটি মাইলফলক ছুঁতে চলেছেন তিনি। শীঘ্রই অভিনেত্রী বসতে চলেছেন প্রযোজকের আসনে। সম্প্রতি ‘আউটসাইডার্স ফিল্মস’ নামে লঞ্চ করেছেন তার প্রযোজনা সংস্থা। এই কাজে তাপসী পাশে পেয়েছেন প্রাঞ্জল খণ্ডদিয়াকে। ইন্ডাস্ট্রিতে ২০ বছর কন্টেন্ট ক্রিয়েটার হিসেবে কাজ করেছেন প্রাঞ্জল। প্রযোজনাও করেন। তাই প্রযোজক হিসেবে প্রাঞ্জলকে পাশে পেয়ে খুশি তাপসী।

তাপসী তার প্রথম প্রযোজনার খবর নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, “স্লেটের প্রথম কাজ। থ্রিল দেখতে চিল করুন”।

সাক্ষাৎকারে বলেছেন, “বরাবরই প্রযোজক হওয়ার ইচ্ছে ছিল আমার। ১১ বছরের ক্যারিয়ারে দর্শকের থেকে অনেক সাপোর্ট, অনেক ভালবাসা পেয়েছি। এবার আমার ইন্ডাস্ট্রিকে ফিরিয়ে দেওয়ার পালা। নতুন প্রতিভা খুঁজে বের করব। তাদের ব্রেক দেব, যারা আমার মতো কোনও ব্যাকগ্রাউন্ড ছাড়া ইন্ডাস্ট্রিতে আসতে চাইছে। প্রাঞ্জল ও আমি, আমরা দু’জনেই ফ্রেশ ট্যালেন্ট খুঁজছি।”

কিছুদিন আগেই জানা যায়, স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইজ’-এর হিন্দি রিমেকে মুখ্য ভূমিকায় অভিনয় রয়েছেন তাপসী। ছবির নাম দেওয়া হয়েছে ‘ব্লার’। শোনা যাচ্ছে, ছবিটি নাকি প্রযোজনাও করবেন তাপসী। বলিউড সূত্রে খবর, ছবিতে সহ-প্রযোজক হিসেবে কাজ করবেন ‘হাসিন দিলরুবা’র রানি। ফলে এই ছবিটিই হতে চলেছে তাপসী প্রযোজিত প্রথম ছবি।

স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইজ’ পরিচালনা করেছিলেন গিল মোরালেস। এক মহিলাকে নিয়ে গল্প। বোনের খুনের রহস্যভেদ করতে গিয়ে সে ধীরে ধীরে হারিয়ে ফেলে দৃষ্টিশক্তি। বাংলা, তেলেগু, তামিল ও বাংলা ভাষাতেও তৈরি হচ্ছে ছবিটির রিমেক। বাংলা ছবিটিতে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

তাপসী এখন বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। তার হাতে এখন অনেক কাজ। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘হাসিন দিলরুবা’। পাইপলাইনে অপেক্ষা করছে ‘লুপ লাপেটা’, ‘রেশমী রকেট’, ‘দোবারা’, ‘শাবাশ মিঠু’র মতো ছবি। সেই সঙ্গে ‘ব্লার’ ও প্রযোজনার কাজ। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে মহিলা প্রযোজকদের সংখ্যা বাড়ছে। প্রথম সারির অধিকাংশ অভিনেত্রীই প্রযোজনার কাজে যুক্ত হচ্ছেন। অনুষ্কা শর্মা, কঙ্গনা রানাউত তো ছিলেনই। সাম্প্রতিককালে যুক্ত হল আরও দুই প্রতিষ্ঠিত নাম – আলিয়া ভাট ও তাপসী পান্নু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন