শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘আ.লীগ জনগণের পাশে আছে এবং থাকবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০০ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর প্রতি বিশেষ মাত্রায় সহানুভূতিশীল। এ দেশের মানুষের পাশে থেকে এ দেশের মানুষকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যেতে বদ্ধপরিকর। আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের পাশে ছিল, পাশে আছে এবং আগামী দিনেও পাশে থাকবে।
গতকাল শনিবার দক্ষিণ সিটি করপোরেশনের ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের দরিদ্র ও করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়া পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে ব্যারিস্টার শেখ তাপস এ কথা বলেন। ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং স্থানীয় সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রীমা. কামরুল ইসলামের যৌথ উদ্যোগে কামরাঙ্গীরচরের আলহেরা কমিউনিটি সেন্টারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে এই অনুষ্ঠানে সংযুক্ত হন মেয়র ও এমপি কামরুল ইসলাম। খাদ্যসামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি আলু ও আধা কেজি মসুরের ডাল বিতরণ করা হয়।
কামরুল ইসলাম বলেন, করোনা মহামারির বর্তমান প্রেক্ষাপটে আমি দীর্ঘদিন ধরে কামরাঙ্গীরচরের অসহায় লোকজনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণসহ বিভিন্ন ধরনের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছি। আমার এই এলাকার জনগণকে সহযোগিতার লক্ষ্যে করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এগিয়ে আসায় আমিও তার সঙ্গে সংযুক্ত হলাম। আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ৫৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নুরে আলম, ৫৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সাইদুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শেফালী আক্তার, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম সরকার এবং ৫৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুর রশীদ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন