বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

‘সুশীলরা মানুষের পাশে দাঁড়ায়নি’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৮ এএম

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বাংলাদেশে একটা কুচক্রী মহল আছে, যারা মানুষের কল্যাণে কখনও মানুষের পাশে দাঁড়ায় না; বরং জ্যান্ত পুড়িয়ে মারে। সেই গোষ্ঠী করোনায় ষড়যন্ত্রে ব্যস্ত। আর একটি গোষ্ঠী আছে, সুশীল গোষ্ঠী; যারা শুধু সমালোচনা করে। কিন্তু তারা এই সংকটে একটা মানুষেরও উপকারে আসেনি। মানুষের পাশে এসে দাঁড়ায়নি। এদের বিরুদ্ধে আমাদের অবস্থান সুদৃঢ়। এদের ব্যাপারে সবাই সজাগ থাকুন। আমরা যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী আছি মানুষের সেবায়; যতদিন করোনার এই মহাসংকট থাকবে, ততদিন যুবলীগ মানব সেবায় আছে, থাকবে।

গতকাল যুবলীগের উদ্যোগে মিরপুরে ১ হাজার বাক-প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র, নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি একথা বলেন। মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়। নিখিল বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানবসেবা করে ছড়ায় দ্যুতি; আর ওরা বিএনপি-জামাত করে মানুষের করে ক্ষতি। মানব-বিরোধী ওই বিএনপি-জামাতকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক জহিরুদ্দিন খসরু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ আইটি সম্পাদক এন আই আহমেদ সৈকত, মুক্তার হোসেন কামাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন