শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দক্ষিণাঞ্চলে কঠোর লকডাউন শুরু

গত ২৪ ঘন্টায় মারা গেলেন আরো ৭ জন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ১০:০৫ এএম

সারা দেশের সাথে দক্ষিণাঞ্চলেও করোনালকডাউন শুক্রবার সকাল থেকে শুরু হয়েছে। বরিশাল মহানগরী সহ দক্ষিণাঞ্চলের সব জেলা ও উপজেলা সদরের রাস্তাঘাট অনেকটাই ফাঁকা। সব শহর-বন্দরেই অনেকটা শুনশান নীরবতা। দু-একটি রিক্সা ছাড়া কোন যানবাহন চোখে পড়ছে না। মাঝে মাঝে পুলিশ সহ আইন-শৃংখলা বাহিনীর যনবাহন ও এ্যম্বুলেন্সের সাইরেন নিস্তব্ধতা ভংগ করলেও সকাল সাড়ে ১০টা পর্যন্ত লকডাউনের শুরুটা যথেষ্ঠ কার্যকর ছিল।

এর আগে ঈদের পরদিন, বৃহস্পতিবার সকাল থেকে অনেক রাত অবধি বরিশাল সহ সমগ্র দক্ষিণাঞ্চল থেকে কর্মস্থলমুখি মানুষের শ্রোতে সড়ক, নৌ ও আকাশপথের যানবাহন ছিল ঠাশা। তবে রাত পোহাবার সাথেই দৃশ্যপটের পরিপূর্ণ পরিবর্তন ঘটেছে। সর্বত্রই নিরব নিস্তব্ধতা।

তবে এ অবস্থাতেও শুক্রবার সকালের পূর্ববর্তি ২৪ ঘন্টায় দক্ষিনাঞ্চলের ৬ জেলায় করোনা সংক্রমনে আরো ৭ জনের মৃত্যুর খবর দিয়েছে স্বাস্থ্য বিভাগ। যারমধ্যে বরিশাল, পিরোজপুর ও ঝালাঠীতে দুজন করে এবং পটুয়াখালীতে ১ জনের মৃত্যু হয়েছে। এসময়ে মাত্র ৩৬৩ জনের নমুনা পরিক্ষায় ১৮৩ জনের দেহে করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। এনিয়ে দক্ষিনাঞ্চলে করোনায় মোট মৃত্যুর সংখ্যাটা দাড়াল ৪১৪ জনে। আক্রান্তে সংখ্যা ২৭ হাজার ৯৯৫।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন