শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কঠোর লকডাউনের প্রথম দিনে নারায়ণগঞ্জ প্রশাসনের কড়াকড়ি অবস্থান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৫:০৬ পিএম

সরকার ঘোষিত ১৪ দিনের বিধি নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতা চলছে জেলার বিভিন্ন পয়েন্টে তৎপরতা চালাচ্ছে।
শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে নগরীর চাষাড়ায় পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। এছাড়া নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের সাইনবোর্ড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়, সোনারগায়ের কাঁচপুর, মোগড়াপাড়া চৌরাস্তা, বন্দরের মদনপুরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃংখলাবাহিনীর তৎপরতা দেখা গেছে।

এদিকে শুক্রবার দুপুরে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, জেলা নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ২৩টি মোবাইল কোর্ট টিম, সেনাবাহিনীর ৩টি পেট্টোল টিমে প্রায় ৪৬ জন, বিজিবির ২ প্লাটুনে প্রায় ৪০ জন, র‌্যাবের একটি টিম পেট্রোলিংয়ে কাজ করছে। এছাড়া ব্যাটালিয়ন আনসার/সাধারণ আনসার এবং জেলা পুলিশ বিভাগ মাঠে রয়েছে

তিনি আরও জানান, করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে নারায়ণগঞ্জ জেলায় কঠোর বিধি নিষেধ আরোপ এবং আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ কার্যক্রম প্রতিরোধের নিমিত্ত নিরলস কাজ করে যাচ্ছে। এ সময়ে সকলকে সচেতনতার সহিত লকডাউন বাস্তবায়নে সহযোগিতার জন্য অনুরোধ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন