শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শিল্পা ঘুমিয়ে পড়লে শমিতার সঙ্গে পার্টি করতেন রাজ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১১:৩৪ এএম

জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্নকান্ডে গ্রেফতার হয়েছেন এক সপ্তাহ হয়ে গেল। আর তারপর থেকেই ধনকুবের রাজের বিষয়ে নানা খবর রীতিমতো শোরগোল ফেলেছে সংবাদমাধ্যমে। কারণ তার নামে এখন আগুনের মতো ছড়াচ্ছে নানা খবর। পর্ন ছবি তৈরি করার অপরাধে এমনিতেই এখন জর্জরিত রাজ। তারপর কিছুদিন আগেই জনপ্রিয় মডেল সাগরিকা শোনার তার বিরুদ্ধে অভিযোগ তোলেন, তাকে অডিশনে নগ্ন হতে বলা হয়েছিল। এবার এই পর্নকান্ডে নাম জোরালো শিল্পার বোন শমিতারও। গহনা বশিষ্ট আগেই অভিযোগ তুলেছিলেন, “শমিতাকে নিয়ে ছবি বানানোর ইচ্ছা ছিল রাজের!”

সেই সূত্র ধরেই ভিডিও ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। ভেসে আসে একাধিক কুরুচিকর মন্তব্য। এবার ভাইরাল হলো বিখ্যাত কমেডি শো “কমেডি নাইটস উইথ কপিল”-এর একটি ক্লিপ। বলিউডের বিখ্যাত অভিনেত্রী হওয়া সত্ত্বেও শিল্পাকে তেমনভাবে পার্টিতে দেখা যায় না এ প্রসঙ্গে রাজ মজা করে বলেন, “সন্ধ্যা ৭টায় খাবারদাবার খেয়ে রাত ৯টার মধ্যে বই শেষ করে শিল্পা ঘুমিয়ে পড়ে। আর রাতের বেলায় পার্টি করতে হলে তখন আমি সোজা ফোন করি শমিতাকে। আমরা দু’জনেই পার্টিপ্রেমী। আর এই কারণেই তো শমিতাকে বিয়ের জন্য জোর করতে চাইছি না।”

যদিও আগে তেমনভাবে কোন কটাক্ষ তৈরি হয়নি এই ভিডিওটিকে কেন্দ্র করে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে এই ভিডিওটির অন্য মানে খুঁজে বের করার চেষ্টা করছেন অনেকেই। নিজেকে ফিট রাখতে সবকিছুই সময়মতো করেন শিল্পা। আর এই কারনেই ৪৬ বছর বয়সেও বলিউডে তিনি এখনও লাস্যময়ী। কিন্তু শমিতা পার্টি প্রেমী, পার্টি প্রেমী রাজও। সেই সূত্র ধরেই সম্পর্কের অন্য মানে খুঁজে বের করার চেষ্টা করছেন নেটিজেনদের একাংশ। এদিকে সম্প্রতি শিল্পার ছবি ‘হাঙ্গামা-২’ এর প্রমোশন করতে গিয়েও যথেষ্ট ট্রোলের সম্মুখীন হন শমিতা।

ইতিমধ্যে জানা গিয়েছে তদন্তকারী অফিসাররা ইতিমধ্যেই রাজের গোপন আলমারি থেকে আবিষ্কার করেছেন একটি সার্ভার। যা থেকে অনেক ফাইল ডিলিট করে দেওয়া হয়েছে। এখন এই ফাইলগুলি খুঁজে বের করার চেষ্টাই চালিয়ে যাচ্ছেন ফরেনসিক বিশেষজ্ঞরা৷ শুধু তাই নয় জানা গিয়েছে, ২৭ জুলাই অব্দি পুলিশ হেফাজতে থাকবে হবে এই ধনকুবেরকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
তাজউদ্দীন আহমদ ২৭ জুলাই, ২০২১, ১২:৩৯ পিএম says : 1
কথাটাকে নেগেটিভভাবে না নিলেই মনে হয় ভালো হয়
Total Reply(0)
Aziz Mohammad ২৭ জুলাই, ২০২১, ১২:৩৯ পিএম says : 1
শিল্পা আর তার বোন যদি সমস্যা মনে না করে আমরা কেন এটা নিয়ে আজাইরা Tension নিমু।
Total Reply(0)
Amin Shojib ২৭ জুলাই, ২০২১, ১২:৩৬ পিএম says : 1
Dj দুলা ভাই
Total Reply(0)
Sajib Bhuiya ২৭ জুলাই, ২০২১, ১২:৩৭ পিএম says : 1
সমস্যা কোথায় ?
Total Reply(0)
মোহাম্মদ আলী ২৭ জুলাই, ২০২১, ১:২৫ পিএম says : 1
এই প্রফেশনে যারা আছে তাদের আবার নৈতিকতা বলতে কিছু আছে নাকি? .....................
Total Reply(0)
Sheikh Ar ২৭ জুলাই, ২০২১, ১:৫৯ পিএম says : 1
তাদের একটা জগৎ আছে। এই জগৎ এর কালচারের সাথে এসব বিষয় মিশে একাকার হয়ে গেছে।..............
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন