শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বড়পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১০:৫৪ এএম

বলিউডে সবথেকে সফল ও জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম শাহরুখ খান ও কাজল। নব্বইয়ের দশকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়িয়েছে এই জুটি। একের পর এক হিট ফিল্ম উপহার দিয়েছে দর্শককে যা এখনো পর্যন্ত একই রকম জনপ্রিয় রয়েছে। ছয় বছর আগে ‘দিলওয়ালে’ সিনেমায় পুনর্মিলিত হয়েছিলেন শাহরুখ-কাজল। তবে সেই ছবি একেবারেই ফ্লপ হয়েছিল বক্স অফিসে।

এবার শোনা যাচ্ছে ফের একসঙ্গে বড়পর্দায় স্ক্রিন শেয়ার করতে চলেছেন শাহরুখ এবং কাজল। গত বছর থেকেই বড়পর্দায় কিং খানের কামব‍্যাক নিয়ে জল্পনা কল্পনা চলছে। তার বিপরীতে অভিনয়ের জন্য একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছে এখনো পর্যন্ত। তাদের মধ্যে একজন তাপসী পান্নু। কিন্তু সেই খবরে কিছুটা পরিবর্তন হয়েছে। শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাপসী, তবে তার বিপরীতে নয়। বরং শাহরুখের নায়িকা হচ্ছেন কাজল। অভিবাসন নিয়ে নাকি তৈরি হতে চলেছে গল্প। পাঞ্জাব থেকে কানাডা পাড়ি দেবে এক দম্পতি। এই দম্পতির চরিত্রেই অভিনয় করতে চলেছেন শাহরুখ-কাজল। আরো খবর, ছবিতে অভিনয় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন বিদ্যা বালান, মনোজ বাজপেয়ী ও বোমান ইরানি।

ছবিতে বিদ্যা বালানের চরিত্রটি শাহরুখ কাজলকে ভারত থেকে কানাডা যেতে সাহায্য করবে এবং তাপসী একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন যিনি কিনা এই পুরো খবরটি পরিবেশন করবেন। তবে মনোজ ও বোমানের চরিত্র সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। ছবিটি পরিচালনা করবেন রাজকুমার হিরানি। ছবিটি হাস্যরসের মোড়কে থাকবে বলেই খবর সূত্রের।

তবে এই ছবির বিষয়ে এখনো কোনো কিছুই ঠিক হয়নি। অভিনেতা অভিনেত্রীদের গল্পটি কেবল শুনিয়েছেন পরিচালক। সমস্ত কিছু ঠিক থাকলে তারপরেই ছবির বিষয়ে ঘোষণা করা হবে। শোনা যাচ্ছে শাহরুখ ও হিরানি মিলিত ভাবে প্রযোজনা করবেন ছবিটির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন