বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজের বিরুদ্ধে শার্লিন চোপড়ার যৌন হয়রানির অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৩:৪৮ পিএম

রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করলেন মডেল শার্লিন চোপড়া। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখায় নিজের বয়ান নথিভুক্ত করেছেন শার্লিন। সূত্রের খবর, ২০২১-এর এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন।

লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন। ২৭ মার্চ, ২০১৯ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। এরপর টেক্সট মেসেজে তাঁদের মধ্যে বাদানুবাদ হয়। তার জেরে রাজ তার বাড়ি চলে গিয়েছিলেন বলে অভিযোগ করেন শার্লিন। সে সময় শার্লিনের বাড়িতেই রাজ নাকি হঠাৎই তাঁকে চুম্বন করতে শুরু করেন। কিন্তু শার্লিন বাধা দেন বলে জানিয়েছেন।

শার্লিনের কথায়, “রাজের ওই আচরণ দেখে আমি ওঁর স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চেয়েছিলাম। রাজ জানিয়েছিল ওদের সম্পর্ক কমপ্লিকেটেড। সে কারণেই বাড়িতে অধিকাংশ সময় নাকি স্ট্রেসে থাকত রাজ। আমি সমানে ওকে বলতে থাকি, এমন করো না। আমি ভয় পেয়েছিলাম। কোনওমতে দৌড়ে ওয়াশরুমে চলে যাই। রাজ বাড়ি থেকে না চলে যাওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।”

এদিকে গত মঙ্গলবার মুম্বাই পুলিশের প্রপার্টি শাখায় তলব করা হয় শার্লিনকে। এর আগে এই ঘটনায় নিজের বয়ান নথিভুক্ত করেছেন বলে নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শার্লিন। এক সংবাদমাধ্যমে তার পোস্ট করা ভিডিও বার্তা রিটুইট করেন শার্লিন। সেখানে তিনি দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় প্রথম রাজের ঘটনায় বয়ান নথিভুক্ত করেন তিনি।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। পর্নোগ্রাফি তৈরি করে একটি অ্যাপের সাহায্যে তা প্রকাশ করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। রাজ কুন্দ্রা গ্রেফতারির ঘটনায় তার স্ত্রী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে ইতিমধ্যেই একবার জিজ্ঞাসাবাদ করেছেন মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা। শোনা যাচ্ছে, শিল্পাকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। পুলিশ সূত্রে খবর, শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন