মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মতলবে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১০:৪৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৩ হাজার ১’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। লকডাউন বাস্তবায়নে অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

জানা যায়, বৃহস্পতি বার (২৯ জুলাই) উপজেলার দশানী, মোহসপুর, টেক্কাপুল বাজার, মুদাফর বাজার, বৌবাজার, মিলারচর বাজার, ছেংগারচর বাজারসহ বিভিন্ন স্থানে অবিরাম বৃষ্টির মাঝে লকডাউন বাস্তবায়নে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান । এ সময় লকডাউন ও বিধিনিষেধ অমান্য করায় ৪টি মামলায় ৩ হাজার ১’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এ সময় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালসহ পুলিশের টিম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, চাঁদপুরের করোনা সংক্রমণের হার ৪৯.২৭%। আমরা কবে যে করোনার পরিস্থিতির ভয়াবহতা বুঝতে পারবো। দায়িত্বশীল মানুষ গুলোর আচরণ দেখে অবাক হই। যারা মানুষকে সচেতন করবে তারাই স্বাস্থ্যবিধি মেনে চলতে চায় না। করোনা মোকাবেলায় সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে না চললে করোনা বিস্তার রোধ করা যাবে না। সবাইকে ঘরে থাকুন। বিনা কারণে ঘরের বাইরে বের হবেন না। স্বাস্থ্যবিধি মেনে না চললে আটক, জেল ও জরিমানা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন