রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মতলবে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নে লতুরদী এলাকায় পাউবোর সেচ খাল থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টায় লতুরদী এলাকায় পাউবোর সেচ খাল থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। লাশটি কচুরিপানার নিচে ছিল।

সাত আনি বটতলা থেকে ডুবগী পাম্প হাউজ হয়ে সদরদিয়া গজরা সড়কে পাশে ডুবগি পাম্প হাউজের পানি সরবরাহের সেচ খালে অর্ধগলিত সাদা চেক লুঙ্গি ও টিশার্ট পরিহিত লাশ উদ্ধার করে মতলব উত্তর থানা পুলিশ। পথচারীরা সোমবার বিকেলে লাশ দেখতে পেয়ে স্থানীয়দের জানান। পরে মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে লাশ লুকিয়ে রাখা হয়েছে।

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল, পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদ, উপ-পরিদর্শক প্রভাষ প্রণয় দে, উপ-পরিদর্শক আবদুল আউয়াল'সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এখনো নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন