বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটদুনিয়ায় দীপিকার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১০:৪৯ এএম

বলিউডে ফের নতুন সদস্য আসার গুঞ্জন। মা হতে চলেছেন দীপিকা পাডুকোন, বলিপাড়ায় কান পাতলে এমনি কানাঘুঁষো শোনা যাচ্ছে। রণবীর সিং - দীপিকা পাডুকোনের বিয়ের দু বছর হয়ে গিয়েছে। ইতিমধ্যেই বলিউডে তার সতীর্থ অভিনেত্রীরা মা হয়েছেন। এবারে কি তবে সেই পথেই হাঁটলেন দীপিকা? উত্তর জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। নাহ দীপিকা এখনো এই বিষয়ে মুখ খোলেননি। আসলে অতি সম্প্রতি বিটাউনের এই হেভিওয়েট দম্পতিকে দেখা গিয়েছে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের সামনে। ইতিমধ্যেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। করোনা আবহে কাজ ছাড়া এমনিতেই বাড়ির বাইরে বেশি দেখা যায় না দীপিকাকে। তাহলে হঠাৎ কী এমন হল যার জন্য হাসপাতালে ছুটে আসতে হল তাকে?

দুয়ে দুয়ে চার করেই অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করছেন নেটিজেনরা। উপরন্তু কিছু সময় ধরে ঢিলেঢালা পোশাক পরতেও দেখা যাচ্ছে তাকে। ছবিগুলি ভাইরাল হতেই একের পর এক কমেন্ট করতে শুরু করেছেন নেটিজেনরা। বেশিরভাগেরই বক্তব্য, খুব শীঘ্রই সুখবর দিতে চলেছে ‘দীপবীর’ জুটি।

দীপিকার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন অবশ্য নতুন নয়। গত ফেব্রুয়ারি মাসের শুরুর দিকেই এমন কানাঘুঁষো শোনা গিয়েছিল। আসলে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে হাসিমুখে নীচের দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছিল তাকে। আর এই ছবি দেখেই এমন প্রশ্নের উদয় হয়েছিল নেটজনতার মনে। অনেকেই কমেন্ট বক্সে প্রশ্ন করেছিলেন, তবে কি অনুষ্কা, করিনার পর দীপিকাও দিতে চলেছেন সুখবর? খুব শীঘ্রই কি নতুন সদস্য আসতে চলেছে দীপিকা ও রণবীরের পরিবারে? তবে তখনো কোনো সম্ভাবনার কথাই জানাননি অভিনেত্রী।

চলতি বছরে বেশ ব্যস্ত রয়েছেন দীপিকা। এই মুহূর্তে বলিউডে পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিং করছেন দীপিকা। এছাড়াও দুটি বড় প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাকে। এছাড়া হৃতিক রোশনের সঙ্গেও জুটি বাঁধছেন তিনি। অ্যাকশন ছবি ‘ফাইটার’এ একসঙ্গে দেখা যেতে চলেছে হৃতিক ও দীপিকাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন