শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলবেন না স্টোকস!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

১৭ অক্টোবর থেকে আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ, টুর্নামেন্টের জন্য অংশগ্রহণকারী দলগুলোকে আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করতে হবে। কয়েকটি দেশ এরই মধ্যে নিজেদের বিশ্বকাপ দল ঘোষণাও করেছে, বাকি দেশগুলোও শেষ মুহুর্তে স্কোয়াড গুছিয়ে নিচ্ছে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ডও (ইসিবি) ২/১ দিনের মধ্যেই স্কোয়াড ঘোষণা করবে বলে জানাচ্ছে দেশটির সংবাদমাধ্যমগুলো।

ইংল্যান্ডের বিশ্বকাপ দলে চমক হতে যাচ্ছেন বেন স্টোকস, ডেইলি মেইলের এক প্রতিবেদন অনুযায়ী টি-টোয়েন্টি বিশ্বকাপে নাও খেলতে পারেন বর্তমান সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডার। স্টোকসের কাছের এক সূত্রের উদ্ধৃতি দিয়ে প্রভাবশালী এই দৈনিক জানিয়েছে, ‘ফেরা তো দূর, ও এখন ক্রিকেট নিয়ে বিন্দুমাত্র ভাবছেও না।’
তবে প্রতিবেদনে জানানো হয়েছে, যেহেতু ১৭ অক্টোবর পর্যন্ত বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তনের সুযোগ থাকছে। সেহেতু বেন স্টোকসকে ইংল্যান্ডের চূড়ান্ত বিশ্বকাপের স্কোয়াডে রাখা হতে পারে। কিন্তু স্টোকসের বিশ্বকাপে খেলার সম্ভাবনা বেশ ক্ষীণই বলে জানাচ্ছে পত্রিকাটি, আর সেটা হলে বড় ক্ষতির মুখেই পড়বে ইংল্যান্ড।
ইনজুরি কাটিয়ে দলে ফেরার পর ভারতের বিপক্ষে টেস্ট স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নেন বেন স্টোকস, জৈব সুরক্ষা বলয়ের ধকল সামলাতে না পেরে ও মানসিক অবসাদের কারণে নিজেকে ক্রিকেট থেকে দূরে রাখছেন ইংলিশ এই অলরাউন্ডার।
২৩ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে ইংল্যান্ড ক্রিকেট দল, গ্রুপ ১ থাকা ইংলিশরা এবারের টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন