রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুকের কল্যাণে শিশুটি পেলো পরিবারের সন্ধান

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:০০ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা কমপ্লেক্সের সামনে কুড়িয়ে পাওয়া শিশুটির পরিচয় মিলেছে। পরিচয় সনাক্তের পর শিশুটিকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশুটির নাম আমিরুল ইসলাম (৮)। সে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের উত্তর আলমখালী গ্রামের ইউসুফ আলীর ছেলে।

জানা যায়, সোমবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঘুমন্ত অবস্থায় শিশুটিকে উপজেলা কমপ্লেক্সের সামনে কুড়িয়ে পেয়ে দোয়ারাবাজার থানায় নিয়ে আসেন সদর ইউপি চেয়ারম্যান এমএ বারী ও উপজেলা সমাজসেবা অফিসার কামরুল ইসলাম। পরে অজ্ঞাতনামা শিশুটি থানার ওসির তত্ত্বাবধানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। এ বিষয়ে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর "ওসি দোয়ারাবাজার" নামের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশুর ছবিসহ একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় এবং শিশুর অভিভাবকদের কাছে পৌঁছে। খবর পেয়ে স্বজনরা মঙ্গলবার সকালে থানার ওসির কাছে ছুটে আসেন এবং শিশুটি সনাক্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর জানান, সোমবার দুপুরে শিশুটি বাড়ির কাছ থেকে নিখোঁজ হয়েছিল। ফেসবুকে ছবি সম্বলিত স্ট্যাটাস দেখে তার স্বজনরা থানায় আসেন এবং শিশুটি সনাক্তের পর তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন