শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন ছবির পোস্টার প্রকাশ করলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৮ পিএম

সালমান খানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন অভিনেতার ভগ্নীপতি আয়ুশ শর্মা। আর এবার সালমান খানের পরের ছবি ‘অন্তিম’-এ একে-অপরের প্রতিপক্ষ হিসেবেই অভিনয় করছেন আয়ুশ শর্মা ও সালমান খান। মহেশ মাঞ্জরেকারের পরিচালনায় সালমান খান এবং আয়ুশ শর্মা অভিনীত ‘অন্তিম’ মুক্তি পাওয়ার সম্ভাবনা আগামী বছরেই। মঙ্গলবার সালমান নিজেই এই ছবির পোস্টার শেয়ার করে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভাইজানের মাথায় পাগড়ি। গাল ভর্তি দাড়ি। একেবারে রুদ্রমূর্তি ধারণ করেছেন যেন। সালমানকে এর আগে এমন ভঙ্গিমায় দেখা যায়নি বললেই চলে। প্রতিপক্ষ আয়ুশও কম যান না। এক কথায় পোস্টারে তাক লাগিয়ে দিয়েছেন দু’জন। সালমান এবং আয়ুশ এই ছবিতে পুলিশ এবং গ্যাংস্টারের ভূমিকায় অবতীর্ণ হবেন। সালমানকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। আয়ুশ শর্মা অভিনয় করবেন সাহসী গ্যাংস্টারের চরিত্রে।

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির পোস্টার শেয়ার করে সালমান তার ইনস্টা হ্যান্ডেলে লিখেছেন, “সব অশুভ শক্তির বিনাশ হোক। গণপতি বাপ্পা মোরিয়া।” হ্যাশট্যাগ জুড়েছেন ‘অন্তিম’। ছবিতে অভিনয়ের সঙ্গে সঙ্গেই প্রযোজকের দায়িত্বও সামলাচ্ছেন ভাইজান।

গতবছর ডিসেম্বরে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ এর টিজার প্রকাশিত হয়েছিল। এরপর সদ্য প্রকাশিত হয়েছে পোস্টার। আয়ুশের এটি দ্বিতীয় ছবি। ‘লাভরাত্রি’র প্রেমিক ইমেজ থেকে বেরিয়ে সম্পূর্ণ নতুন একটি চরিত্র এবং দাপুটে পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ। যদিও এই সিনেমা প্রেক্ষাগৃহ না ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে, সেই বিষয়ে কিছুই জানানো হয় নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন