শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে এক রাতে ৩ বাড়ীতে আগুন ক্ষতি প্রায় ৫ লাখ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৫ পিএম

ফরিদপুর সদর থানার মাচ্চর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এলাকায় গত (১৭ আগস্ট) গভীর রাতে কে বা কাহারা তিনটি স্হানে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে বলে জানাগেছে।

ঐ রাতে দুষ্কৃতিকারিরা ২ টি বাড়ি এবং একটি মুরগির ফার্মে আগুন লাগিয়ে দেয়।

এ ঘটনায় ঐ তিনিট পরিবারের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোতালেব মেম্বর নিশ্চিত করছেন।

তিনি ইনকিলাবকে বলেন, আমি ঘটনা স্হানে গিয়েছি পরিদর্শন করছি এবং এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলছি। সবাই বলছেন অগ্নিকান্ডের তিনটিই ঘটনাই নাশকতার সামিল। শত্রুতার ঘটনা মনে হয় না।

জানাযায়, গত শুক্রবার গভীর রাতে অনুমানিক ১ টার দিকে এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুমন্ত থাকা অবস্হায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটানো হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মোঃ আলামীন মন্ডল পিতা, মোঃ আকরাম মন্ডল গ্রামঃ চন্ডিপুর প্রতিনিধিকে জানান, আমরা সবাই ঘুমে ছিলাম হটাৎ দেখি ঘর আলো হয়ে গেছে। উঠে দেখি আমার বারান্দায় আগুন জ্বলছে চিৎকার দিলে এলাকাবাসী এসে আগুন নিভিয়ে ফেলে এতে আমার ধানসহ ঘরের আসবাবপত্র পুড়ে যায়।

অপরাদিকে, একই রাতে সদর থানার জয়দেবপুর এলাকার হাফিজুল পাল পিতা,হেসেন পাল এর

একটি মুরগির ফার্মের ঘরে আগুন ধরিয়ে দিলে ঐ ফার্মের অগ্নিকান্ডে ও প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয় বলে জানাযায়।

এই বিষয় ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ইনকিলাবকে জানান, ক্ষতিগ্রস্তরা থানায় অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্হা নিবো।

এছাড়াও ঐ রাতে একই সময় আগুন দেয়া হয়, একই ওয়ার্ডের মোঃ রব মন্ডল পিতা, মোঃ আক্তার মন্ডল গ্রাম, চন্ডিপুরের বসত ভিটায় আগুন দিলে, নতুন ঘরটিও পুরে ছাই হয়ে যায়। অগ্নিকান্ড তারও প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয় বলে জানায়।

প্রকাশ থাকে যে,।গত (১৬ আগস্ট) শুক্রবার দিবাগত রাত অনুমান ১ টার সময় স্হায়ীয়দের সাথে ফায়ার সার্ভিস সদস্যারা এসে আগুন নেভানোর কাজে যোগদেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন