বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে আড়াই লাখ টাকার নিষিদ্ধ চায়না জালে আগুন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১০:৩৭ এএম

ফরিদপুরের বোয়ালমারীতে প্রায় আড়াই লাখ টাকার নিষিদ্ধ চায়না দুয়ারি জাল পুড়িয়ে ধ্বংস করেছে মৎস্য অফিস। শুক্রবার (৮ অক্টোবর) এই নিষিদ্ধ জাল জদ্ব ও পোড়ান অব্যাহত থাকবে বলে জানাগেছ।

গতকাল বৃহসপতিবার শেষ বিকেল উদ্বার করা ৯ হাজার মিটার জব্দকৃত নিষিদ্ধ জাল উপজেলা পরিষদ চত্বরে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

মৎস্য অফিস সূত্র, গনমাধ্যম কে জানায় বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কুমড়াইল ও পুতন্তিপাড়া এবং পরমেশ্বরদী ইউনিয়নের তামারহাজি বিল থেকে এসব নিষিদ্ধ জাল দিয়ে মাছ ধরার প্রক্রিয়া চলছে। এ খবর পেয়ে অভিযান চালান মৎস্য অফিস এ সময় প্রায় ৯ হাজার মিটার জাল জব্দ করা হয়। জব্দকৃত জাল উপজেলা পরিষদ চত্বরে এনে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। ধ্বংসকৃত জালের মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা। উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রুহুল আমিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। শুক্রবারও অভিযান চলবে।

নিষিদ্ধ জাল পুড়িয়ে দেওয়ার সত্যতা নিশ্চিত করে উপজেলা মৎস্য কর্মকর্তা রুহুল আমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তিনটি বিলে অভিযান চালিয়ে উপজেলা পরিষদ চত্বরে আগুনে পুড়ানো হয়। আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন