শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফ্লাইওভারের নিচে থেমে গেল ইসমাইলের জীবন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মহাখালী আমতলী এলাকায় কাভার্ড ভ্যানের পেছনে পিকআপের ধাক্কায় ইসমাইল নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোহাম্মদ জনি নামের একজন। গতকাল ভোর সাড়ে ৪টার দিকে মহাখালী ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইসমাইল নোয়াখালী সেনবাগ উপজেলার আব্দুল জলিলের ছেলে। তিনি ধোলাইখাল এলাকার একটি মেসে থাকতেন। সেখানে নিউ মা মটরস নামের প্রতিষ্ঠানে কর্মচারী ছিলেন তিনি। তার দুই ছেলের রয়েছে।
প্রতিষ্ঠানটির মালিক মোহাম্মদ জনি জানান, গত মঙ্গলবার রাতে মালামাল নিয়ে তারা পিকআপ ভ্যানে করে ময়মনসিংহ যান। সেখানে মালামাল পৌঁছে দিয়ে ভোরে ওই পিকআপ ভ্যানের পেছনে বসে তারা আবার ঢাকায় ফিরছিলেন। পথে মহাখালী ফ্লাইওভারের নিচ দিয়ে আসার সময় আমতলী এলাকায় তাদের বহনকারী পিকআপ ভ্যানটি সামনে চলন্ত একটি কাভার্ড ভ্যানের পেছন সজোড়ে ধাক্কা দেয়। এতে তারা দুজনই আহত হন। তখন পথচারীরা তাদেরকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন।
মোহাম্মদ জনি জানান, তার মাথা, পা ও পিঠে আঘাত লেগেছে। ঢাকা মেডিকেলে থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তবে পিকআপ ভ্যানচালক সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, বিষয়টি বনানী থানাকে অবগত করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন