বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কালকিনিতে স্বামী পরিত্যক্তা যুবতীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ৫:২৮ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে স্বামী পরিত্যক্তা এক যুবতীকে (২৮) একাধিকবার ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় যুবতী বাদী হয়ে মাদারীপুর আদালতে একটি মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকে যুবক পলাতক রয়েছে। শুক্রবার দুপুরে মামলার বিবরণী ও ভুক্তভোগী পরিবার স‚ত্রে এতথ্য নিশ্চিত করা হয়েছে।

মামলা ও ভূক্তভোগী সুত্রে জানা গেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর-সরদারকান্দি গ্রামে স্বামী পরিত্যক্ত যুবতীর সঙ্গে একই এলাকার সৈয়দালী বেপারীর ছেলে শাহজালাল বেপারীর প্রথমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের দু’জনের মাঝে প্রেমের সম্পর্ক তিন বছর ধরে চলতে থাকে। এরই সূত্র ধরে ওই যুবতীকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে শাহজালাল তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায় ওই যুবতী নিরুপায় হয়ে বিয়ে করার জন্য চাপ দেয়া শাহাজালালকে। কিন্তু সে তাতে অস্বীকার করে। পরে ওই যুবতী বাদী হয়ে মাদারীপুরে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে এবছরের ৬ সেপ্টেম্বর ধর্ষণ মামলা দায়ের করেন। পরে আদালতে শাহাজাললের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। সে পলাতক রয়েছে।

ভূক্তভোগী স্বামী পরিত্যক্তা যুবতী বলেন, ‘আমাকে বিয়ের কথা বলে শাহাজালাল জোরপ‚র্বক ইচ্ছার বিরুদ্ধে শারিরীক নির্যাতন করেছে। এখন সে আমাকে বিয়ে না করে পালিয়ে বেড়াচ্ছে। আমার সরলতার সুযোগে একাধিকবার ধর্ষণ করেছে। আমাকে বিয়ে না করলে মরা ছাড়া আর উপায় থাকবে না।’ এ বিষয় জানতে চাইলে শাহাজালাল ও তার পরিবারের কাউকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, ‘কোর্টে মামলা হয়েছে জেনেছি। মামলার ওয়াবেন্ট এখনো হাতে আসেনি। আসলে ব্যবস্থা নেয়া হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন