রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিং থেকে অনির্দিষ্ট কালের বিরতিতে শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৯:৪৯ এএম | আপডেট : ৯:৫১ এএম, ৭ অক্টোবর, ২০২১

মাদককান্ডে ছেলে আরিয়ানের গ্রেফতারির পর থেকে দুঃসময় যাচ্ছে বলিউডের বাদশাহ শাহরুখ খান ও তার পরিবারের। তাই অনির্দিষ্ট কালের জন্য অভিনয় থেকে ছুটি চাইলেন শাহরুখ। আরিয়ানের সমস্যা না মেটা পর্যন্ত শুটিংয়ে ফিরবেন না বলেই জানিয়েছেন শাহরুখ। বলিউড সূত্রে খবর, ‘পাঠান’ ছবির কাজ অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রেখেছেন শাহরুখ। এমনকি আগামী ছবির প্রস্তুতিও নেবেন না এই মুহূর্তে।

কথা ছিল, আটলি পরিচালিত ছবির শুটিং করেই স্পেনে পাড়ি দেবেন ‘পাঠান’-এর জন্য। ‘পাঠান’ ছবিটির জন্য মোট তিন সপ্তাহের শিডিউল। সেই ছবির কাজ সাময়িকভাবে পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ১০ অক্টোবর এই ছবির একটি গানের দৃশ্যের জন্য স্পেন যাওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোন এবং শাহরুখের। আরও কয়েকটি দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল সেখানে। স্পেনের প্ল্যান তো বাতিল করলেন-ই, উপরন্তু, আটলির সিনেমার শিডিউলও বাতিল হল। ছেলে ঘরে ফিরলে তবেই কাজে যোগ দেবেন শাহরুখ খান

প্রসঙ্গত, শনিবার রেভ পার্টি থেকে এনসিবি আটক করে আরিয়ানকে। আদালতের নির্দেশে তদন্তের স্বার্থে ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান এনসিবির হেফাজতে থাকবে। ওই দিন মামলার শুনানি হবে। তার আইনজীবী ফের জামিনের আবেদন করবেন। যে কারণে দেশের বাইরে এই মুহূর্তে পা রাখতে পারবেন না শাহরুখ।

এদিকে মাদককান্ডে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। নেটজনতার একাংশ যখন স্টার-কিডের বিলাসবহুল জীবনযাত্রা থেকে শুরু করে শাহরুখ-গৌরীর শিক্ষা-রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন, তো এক পক্ষ আবার বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন। ইন্ডাস্ট্রির বড় তারকারাও কিং খানকে সহমর্মিতা জানিয়েছেন দুঃসময়ে। নিঃসন্দেহে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিং খান ও তার গোটা পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন