রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখপুত্র গ্রেফতারের পুরোটাই বিজেপি-এনসিবির ষড়যন্ত্র: মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৩:২৬ পিএম

বলিউল বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতারের পুরোটাই বিজেপি-এনসিবির ষড়যন্ত্র বলে দাবি করেছেন ভারতের মহারাষ্ট্রের মন্ত্রী ও জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা নবাব মালিক। তিনি বলেছেন, ‘শাহরুখ খানের ছেলের কাছে আসলে কোনো মাদকই পাওয়া যায় নি। মহারাষ্ট্র ও বলিউড ইন্ডাস্ট্রির বদনাম করতেই এসব করছে নারকোটিকস কন্ট্রোল বুরো (এনসিবি)। আরিয়ান খানকে গ্রেফতারের পুরোটাই বিজেপি ও এনসিবির ষড়যন্ত্র।’

এদিকে এনসিপি নেতা মালিকের এই অভিযোগ অভিযোগ ক্ষমতাসীন দল বিজেপি ও এনসিবি উড়িয়ে দিয়েছেন।

এরপর তথ্য প্রমাণসহ সংবাদ সম্মেলন করেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। সেখানে তিনি জানান, আটকের পর আরিয়ান খান এবং তার সঙ্গী আরবাজ মার্চেন্টকে যে দু’জন ধরে এনেছেন, তারা এনসিবির কোনো কর্মকর্তা নয়। তাদের একজন বিজেপি কর্মী ও অন্যজন প্রাইভেট ডিটেকটিভ।

এদিকে আরিয়ান খানকে গ্রেফতারের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, আরিয়ান খানকে ধরে এনসিবি কার্যালয়ে নিয়ে আসছেন কে পি গোসাওয়ি নামে এক ব্যক্তি। তিনি আরিয়ানের সঙ্গে সেলফি তুলে ইতোমধ্যে ভাইরাল হয়েছেন। তবে এনসিবি তখনই জানিয়ে দেয়, গোসাওয়ি তাদের কর্মী নন।

এ প্রসঙ্গে নবাব মালিক বলেন, ‘গোসাওয়ি হলেন প্রাইভেট ডিটেকটিভ। আরবাজকে ধরেছিলেন মনিশ ভানুশালি। তিনি বিজেপির কর্মী।’

এসব অভিযোগের বিষয়ে নারকোটিকস কন্ট্রোল বুরো জানিয়েছে, মনিশ ভানুশালি ও গোসাওয়ি প্রমোদতরী তল্লাশি অভিযানের অন্যতম সাক্ষী। মোট নয়জন সাক্ষী ছিলেন সেখানে।

অপরদিকে এসব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল জ্ঞানেশ্বর সিং। কারও সমস্যা থাকলে তারা আদালতে যেতে পারেন জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন