বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ ও আরিয়ানের জন্য চিন্তিত সুহানা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৪:১২ পিএম | আপডেট : ৯:২৮ পিএম, ১৩ অক্টোবর, ২০২১

মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারির পর বলিউডের বাদশার গোটা পরিবার ভেঙে পড়েছে। ছেলের জামিন না হওয়ায় কার্যত বিনিদ্র রাত কাটছে শাহরুখ খান ও তার স্ত্রী গৌরীর। বারবার এনসিবিকে ফোন করে ছেলের পরিস্থিতির খবর নিচ্ছেন কিং খান। অন্যদিকে শাহরুখ কন্যা সুহানা খান বর্তমানে বিদেশে রয়েছেন, তবে সেখানে থাকলেও ভাই আরিয়ানের জেলে যাওয়ার পর থেকেই চরম চিন্তায় মগ্ন সুহানা খান’ও।

শোনা যাচ্ছে যে, সুহানা প্রতি ঘণ্টায় বাড়িতে ফোন করে ভাইয়ের খবর নিচ্ছে। সে মা গৌরী খানের সঙ্গে যোগাযোগ রাখছে আর বাবা শাহরুখকেও বারবার ফোন করে ভাই আরিয়ানের খবর নিচ্ছেন। পাশাপাশি সুহানা তার বাবা শাহরুখের চিন্তাতেও মগ্ন। কারণ, ভাই আরিয়ানের গ্রেফতারির পর থেকে শাহরুখ খান খাওয়া, দাওয়া ভুলে গিয়েছেন এমনকি তিনি ঠিকমতো ঘুমাচ্ছেনও না। আর এই কারণেই সুহানা তার বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়েছে।

জানা গিয়েছে, সুহানা যখনই তার ভাইয়ের গ্রেফতারির খবর পায়, তখনই সে বাবা-মায়ের কাছে ভারতে আসার অনুমতি চায়। সে চেয়েছিল এই সংকটের সময়ে পরিবারের পাশে দাঁড়িয়ে কাঁধে কাঁধ রেখে লড়াই করতে আর ভাই এবং বাবা, মায়ের দেখভাল করা। কিন্তু শাহরুখ খান সুহানাকে এই মুহূর্তে ভারতে আসতে না করে দেন। ভারতে আসতে না পারায় সুহানা দিনে অজস্রবার বাড়িতে ফোন করে বাবা, ভাই আর মায়ের খবর নিচ্ছে।

উল্লেখ্য, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে ৩ অক্টোবর গ্রেফতার হয়েছেন আরিয়ান খান। যদিও আইনজীবীকে আরিয়ান বলেছেন তিনি মাদক নেননি, তার কাছে কোনো মাদকও পাওয়া যায়নি। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করেছে, তাদের ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন