বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভিডিও কলে শাহরুখ-গৌরিকে দেখে কেঁদে ফেললেন আরিয়ান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১০:৪০ এএম

বারবার জামিনের আবেদন খারিজ হচ্ছে মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ খান পুত্র আরিয়ান খানের। সারা জীবন বিলাসবহুল বাড়িতে থাকার পর জেলবন্দি হয়ে অবস্থা খারাপ আরিয়ানের। তবু আগামী ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে আরিয়ানকে। এদিকে কোভিড বিধির জন্যে আরিয়ান বাবা-মার সঙ্গে দেখাও করতে পারবেন না। তবে নিয়ম অনুযায়ী ভিডিও কলে কথা বলতে পারবেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আরিয়ান সুযোগও পেয়েছিলেন বাবা মায়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার। মাত্র ১০ মিনিট সময় দেওয়া হয়েছিল তাকে। জেলের এক সিনিয়র অফিসার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মা গৌরি খানের নাম্বার দিয়েছিলেন আরিয়ান। সেই নাম্বারেই দশ মিনিট ভিডিও কলে কথা বলেছেন তিনি বাবা মায়ের সঙ্গে। কথা বলতে বলতে নাকি কান্নায় ভেঙে পড়েন শাহরুখ পুত্র।

এদিকে শোনা যাচ্ছে, গৌরিও নাকি মানত করেছেন যতদিন না আরিয়ান জেল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফেরত আসছে ততদিন তিনি কোনো মিষ্টি মুখে তুলবেন না। পুজার সময়টাতেও কোনো মিষ্টি খাননি গৌরি। ছেলের জন্য এমনি কঠিন মানত রেখেছেন তিনি। এছাড়া দিন কয়েক আগেই জন্মদিন ছিল তার। কিন্তু সেদিন জামিনের আবেদন খারিজ হয়ে যায় আরিয়ানের। এই প্রথম মায়ের জন্মদিনে পাশে থাকতে পারলেন না তিনি। তাই কোনো রকম সেলিব্রেশন করেননি শাহরুখ-গৌরি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন