শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রথম ফিফটি ভালার

দুই অধিনায়কের দুই রকম শুরু

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার খেলতে এসেছে পাপুয়া নিউগিনি (পিএনজি)। গতকাল প্রথমপর্বে (বি গ্রুপ) উদ্বোধনী ম্যাচে খেলতে নেমে আরও এক প্রথমে নাম জড়ালেন দলটির অধিনায়ক আসাদ ভালা। এবারের টুর্নামেন্টের প্রথম ফিফটি তুলে নিয়েছেন পিএনজির অধিনায়ক আসাদ ভালা।

টস হেরে ব্যাট করতে নামলেও আসাদ ভালো বলেছিলেন, শুরুতে ওমানকে চাপে ফেলতে চায় তারা। উল্টো স্বাগতিক ওমানই দুই ওভারে দুই উইকেট তুলে তাদের বিপদে ফেলে দিয়েছিল। পাপুয়া নিউগিনি মূলত এরপর ছুটেছে আসাদ ভালা ও চার্লস আমিনির দ্রæত গতির ব্যাটিংয়ে। ৮১ রানের এই জুটি ভাঙে আমিনির রান আউটে। ২৬ বলে ৩৭ রানে ফিরেছেন আমিনি। তাতে ছিল ৪টি চার ও ১টি ছয়। আসাদ ভালা অবশ্য টুর্নামেন্টের প্রথম ফিফটি তুলেই সাজঘরে ফিরেছেন। পিএনজি অধিনায়ক ৪০ বলে ফিফটি তুলে নিয়েছেন। ভালা ৪৩ বলে করেন ৫৬ রান। তাতে ছিল ৪টি চার ও ৩ ছয়। এরপর আর কেউ মাথা তুলে দাঁড়াতে পারেনি। সেসে বাউয়ের ১৩ রানই ছিল সর্বোচ্চ। তারা ৯ উইকেট হারিয়ে তুলতে পারে ১২৯ রান।

পিএনজি অধিনায়কের অর্ধশত রানের পরও ম্যাচটি নিজেদের করে নিতে পারেনি দলটি। ১০ উইকেটে হেরে আসর শুরু করেছে তারা। আগামীকাল স্কটল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে পিএনজি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন