শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শার্লিন চোপড়ার বিরুদ্ধে রাজ-শিল্পার মানহানির মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১০:১২ এএম

শার্লিন চোপড়ার বিরুদ্ধে মানহানির মামলা করলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রা। কিছুদিন আগেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন শার্লিন চোপড়া। এবার এই অভিযোগকে মিথ্যা বলে উড়িয়ে দিয়ে তার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করা হলো রাজ-শিল্পার পক্ষ থেকে।

সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ জানিয়ে শার্লিন জানিয়েছিলেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। তিনি আমার উপর যৌন নির্যাতন করেছেন, পাশাপাশি আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’ এমনকি শার্লিন আরও জানান, সেই সময় নিজেকে বাঁচাতে নাকি বাথরুমে আশ্রয় নিতে হয় তাকে। সঙ্গে শার্লিনের দাবি ছিল, সেই সময় রাজ জানিয়েছিলেন শিল্পার সঙ্গে তার সম্পর্ক ভালো নয়।

তবে এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে এক আনুষ্ঠানিক বিবৃতিতে রাজ কুন্দ্রার আইনজীবী জানিয়েছেন, ‘শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার বিরুদ্ধে শার্লিন চোপড়ার করা সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন। এর কোনো প্রমাণও নেই।’

ইতিমধ্যেই শার্লিন চোপড়াকে নোটিস পাঠিয়েছেন শিল্পা ও রাজের আইনজীবী। সেখানে ক্ষমা চাওয়ার পাশাপাশি ৫০ কোটি টাকা মানহানির জন্য দাবি করা হয়েছে। নোটিসে বলা হয়েছে, জনসমক্ষে কোনও মানুষের সম্মানহানি করা ঠিক নয়। যেখানে হাতে সঠিক তথ্যপ্রমাণ নেই। আর গোটা অভিযোগটাও ভুয়া ও ভিত্তিহীন। রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির মানহানি এবং ওদের থেকে টাকা পাওয়াই তার প্রধান লক্ষ্য।

নোটিসে আরও বলা হয়েছে, ‘‌শার্লিন চোপড়া শিল্পা শেট্টির নাম এই সবকিছুর মধ্যে টেনে এনে মিডিয়া অ্যাটেনশন পাওয়ার চেষ্টা করছেন। বিতর্ক তৈরি করছেন। এই সব অভিযোগ শার্লিন চোপড়ার মন গড়া। ওর নিজের নামেই নোডাল সাইবার পুলিশ স্টেশনে মামলা রয়েছে। আমরা শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছি।’

প্রসঙ্গত জামিনে মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহ বাদেই নিজেদের আইনজীবী মারফত একটি যৌথ আইনি বিবৃতি দেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। যাতে বলা হয়েছিল, ‘জনসমক্ষে আমাদের বিরুদ্ধে শার্লিন চোপড়া যা বলবেন তা মানহানি হিসেবেই ধরা হবে এবং সেটা করে আদালতের নির্দেশের অবমাননা করবেন। মন্তব্যের জন্যে শার্লিন চোপড়াকে আইনি জটিলতায় পড়তে হবে।’ এবার ঠিক সেটাই করলেন শিল্পা ও রাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন