বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মুসলিম হবার কারণেই কি ভারতের টার্গেটে শাহরুখ-পুত্র আরিয়ান?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১:৪৯ পিএম

আজ (২০ অক্টোবর) বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের রায় ঘোষনা হবে। অক্টোবর মাসের ৪ তারিখ থেকে আরিয়ান খান এনসিবির হেফাজতে রয়েছে। বারবার আরিয়ান খানের জামিনের আবেদনের সম্পূর্ণ ভাবে বিরোধিতা করেছে এনসিবি। আর এরই মধ্যে পাকিস্তানি মিডিয়াতে আরিয়ান খানকে নিয়ে চরম আলোচনা চলছে।

পাকিস্তানের প্রধান সংবাদ মাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনের একটি প্রতিবেদনে আরিয়ান খানের গ্রেফতারির সঙ্গে ধর্মকে জুড়ে দেওয়া হয়েছে। সেখানে লেখা হয়েছে, শাহরুখ খান শুধু একজন সফল বলিউড তারকাই নন, উনি পরোপকারীও আর এই কারণে বলিউডের বিভিন্ন তারকা শাহরুখের সমর্থনে ময়দানে নেমেছে।

এক্সপ্রেস ট্রিবিউন আরো লিখেছে যে, আরিয়ান খানকে গ্রেফতার করে কী দেশের সবথেকে বড় মুসলিম তারকাকে টার্গেট করতে চাইছে ভারত? এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে লেখা হয়েছে, জনপ্রিয় মুসলিম অভিনেতার ছেলে হওয়ার কারণে আরিয়ান খানের কেসকে বেশি করে দেখানো হয়েছে। পাশাপাশি, আরিয়ান খানের এই মামলা আরও একবার প্রমাণ করে দেয় যে, ভারতে মুসলিমদের সঙ্গে বৈষম্যমূলক আচরণ কতটা বৃদ্ধি পেয়েছে।

এক্সপ্রেস ট্রিবিউন তাদের সেই প্রতিবেদনে ভারতের কিছু তারকা এবং রাজনৈতিক ব্যক্তিদের কথাও উল্লেখ করা হয়েছে, যেখানে তারা শুধুমাত্র মুসলিম হওয়ার অপরাধে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছিল।

এদিকে সম্প্রতি আরিয়ানকে অন্য ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে। জেলে কাউন্সেলিং চলছে তার, শাহরুখের ছেলে হলেও কোনোরকম বাড়তি সুবিধা দেয়া হচ্ছে না তাকে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে যে, জেলের মধ্যে আরিয়ানকে পবিত্র কোরআন শরীফ পড়তে দেয়া হয়েছে। এমনকি খোদ আরিয়ান জেল থেকে বেরিয়ে সমাজসেবায় নিয়োজিত হবেন বলে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ২০ অক্টোবর, ২০২১, ৭:১৪ পিএম says : 0
কথা অবশ্যই সত্য,তবে নামাজ পড়ে না কি। নামাজ পড়লে ইনসআললাহ বিপদ হবে না।
Total Reply(1)
no name ২৬ অক্টোবর, ২০২১, ১:০৪ পিএম says : 0
জেলের মধ্যে আরিয়ানকে পবিত্র কোরআন শরীফ পড়তে দেয়া হয়েছে।

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন