সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

তল্লাশি নয়, তথ্য সংগ্রহের জন্য শাহরুখের বাড়িতে এনসিবি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৪:২৫ পিএম

সাত সকালেই নিজের ছেলেকে দেখতে মুম্বাই-এর আর্থার রোড জেলে হাজির হন শাহরুখ খান। দীর্ঘ ১৫ মিনিট তার সঙ্গে কথা বলেন ও দেখা করেন শাহরুখ খান। তারপরেই ছোট গাড়ি করে বাড়িতে চলে যান বলিউডের বাদশা। এরপরেই দেখা যায় মাদক কান্ডে তদন্ত করা এনসিবি কর্মকর্তারা শাহরুখের বাড়ি ‘মান্নাত’ হাজির হয়েছেন। জল্পনা শুরু হয় তাহলে কী মাদক কান্ডে শাহরুখের বাড়ি তল্লাশি করবে এনসিবি।

‘মান্নাত’-এ তল্লাশি চালানোর কথা জানাজানি হতেই হইচই পড়ে যায়। পরে যদিও এগুলো শুধুমাত্র আরিয়ানের জন্যই কিছু তথ্য সংগ্রহের কাজ বলে জানা গিয়েছে। ‘মান্নাত’ আরিয়ানের বাসভবন তাই কিছু তথ্য নেওয়ার ছিল গোয়েন্দাদের। সেই কারণেই বৃহস্পতিবার দুপুরে শাহরুখের বাড়িতে যান এনসিবি কর্মকর্তারা।

ভারতীয় সংবাদমাধ্যমকে এনসিবি কর্মকর্তারা জানিয়ে দেন, ‘তদন্ত চলছে। এনসিবি যখন কোনও ব্যক্তির বাড়িতে যায় তার অর্থ এটা নয়, যে তিনিও সরাসরি ঘটনার সঙ্গে যুক্ত বা তদন্তের আওতায় রয়েছেন। এ ছাড়াও বিভিন্ন তথ্য যাচাই-এর ব্যাপার থাকে।’

আজ সকালেই মুম্বাই হাইকোর্টে আরিয়ানের জামিনের জন্য বিচারপতির কাছে আবেদন জানান শাহরুখের আইনজীবী। জবাবে বিচারপতি জানান, ২৬ অক্টোবর অর্থাৎ মঙ্গলবার এই মামলার শুনানি হবে। মূলত নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে এই আবেদন জানিয়েছেন শাহরুখের আইনজীবী।

এদিকে প্রমোদতরীতে ড্রাগ কান্ডে একের পর এক নতুন তথ্য উঠে আসছে। শাহরুখ পুত্রের পরে এবার তদন্তের মুখোমুখি চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। আজ বেলা সাড়ে ১১টা নাগাদ অভিনেত্রী অনন্যা পান্ডের বান্দ্রার বাড়িতে হানা দেন এনসিবি কর্মকর্তারা। তল্লাশি চালিয়ে বেশ কিছু জিনিস বাজেয়াপ্ত করেন তারা। অনন্যা পান্ডেকে এনসিবি দফতরে হাজিরা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ২ অক্টোবর গোয়াগামী ক্রুজ থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। এরপর তাকে গ্রেফতার করা হয়। ৭ অক্টোবর থেকে জেলবন্দি রয়েছেন আরিয়ান খান। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন