রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

আরিয়ানের পরে বাড়ি ফিরছে শাহরুখ-কন্যা সুহানাও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৫:১৪ পিএম

শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের ঘোষণা হতেই আবহাওয়াই বদলে গিয়েছে মান্নাতের। শুক্রবারই সকালেই পথচলতি মানুষের চোখে পড়েছিল মান্নাতের সমুদ্রমুখী বারান্দায় চলছে জোর আয়োজন। আর সন্ধ্যা গড়াতেই চোখে পড়ে সুসজ্জিত আলোকসজ্জা। এবার ভাইয়ের জেলমুক্তির কারণে নাকি খুবশীঘ্রই নিউ ইয়র্ক থেকে বাড়ি ফিরতে চলেছেন বোন সুহানা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বাবার জন্মদিন ও দিওয়ালি সেলিব্রেশনের জন্য আগে থেকে নভেম্বরের শুরুতেই ভারতে আসার কথা ছিল তার। কিন্তু পরিবারের সাম্প্রতিক ঝড়ের কারণে পরিবার থেকেই এই মুহূর্তে তাকে ভারতে যেতে নিষেধ করা হয়। তবে গত দু’দিনে পরিস্থিতির পরিবর্তন হয়েছে। আরিয়ান বাড়ি ফিরছেন, ভাইকে স্বাগত জানাতে বোনও ফিল্ম স্কুল থেকে মান্নাতে ফেরার তোড়জোড় শুরু করে দিয়েছেন।

এদিকে আরিয়ানের জামিন মঞ্জুর হতেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন সুহানা। ভাইয়ের সঙ্গে ছোটবেলার সাদা-কালো ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘আমি তোকে ভালবাসি’।

জানা গেছে, নিউ ইয়র্কে বসে ভাইয়ের দাদার নিয়মিত খোঁজ নিচ্ছিলেন তিনি। এমনকি আরিয়ানের বিদেশের বন্ধুদের সঙ্গেও যোগাযোগের মাধ্যম ছিলেন বোন সুহানাই। ভাইয়ের গ্রেফতারের খবরে তার অসুস্থ হয়ে পড়ার খবরও এসেছিল। তবে এখন কিছুটা হলেও স্বস্তি।

অন্যদিকে ছেলে জেল থেকে না ফেরা পর্যন্ত মান্নাতে মিষ্টি খাওয়া বন্ধ রেখেছিলেন গৌরী। দুশ্চিন্তা ও ক্লান্তির ছাপ ছিল শাহরুখের চেহারাতেও। ২রা নভেম্বর শাহরুখের জন্মদিন। ৫৬ বছর বয়সে পা দেবেন তারকা। জন্মদিনের আগে ছেলেকে কাছে পাচ্ছেন, বোন ফিরে পাচ্ছে ভাইকে… দীপাবলিও কাটাবেন সকলে একসঙ্গে এই বা কম কীসের!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন