রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাড়ির বাইরে বেরোনোয় নিষেধাজ্ঞা শাহরুখ-পুত্র আরিয়ানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১০:০৫ এএম

মাদক মামলায় বৃহস্পতিবার জামিন পেয়েছেন আরিয়ান খান। শনিবার টানা ২৬ দিন পর বাড়ি ফিরেছেন শাহরুখ-পুত্র। হাসি ফুটেছে বাবা শাহরুখের মুখে। ছেলের জামিন মঞ্জুর হওয়ার পরেই আইনজীবীদের দলের সঙ্গে লেন্সবন্দি হন তিনি। তবে বাড়িতে ফিরলেও আরিয়ানের চলাফেরায় বেশ কয়েকটি নিষেধাজ্ঞা জারি হয়েছে। তাই এখন বেশ কিছু দিন বাড়ির বাইরে পা রাখবেন না আরিয়ান। এমনই জানিয়েছেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি।

আগামী কিছুদিন বাড়ি থেকে বেরোতেই পারবেন না আরিয়ান। এছাড়াও বিদেশ ভ্রমণে কড়া বাঁধা আরিয়ানের। এমন কি দেশের ভিতরে কোথাও ঘুরতে গেলেও তদন্তকারী অফিসারের অনুমতি ছাড়া কোথাও যেতে পারবেন না আরিয়ান। শুধু তাই নয়, মামলার বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে কোনোভাবেই মুখ খুলতে পারবে না তিনি। মাদক কান্ডে অভিযুক্ত কোনো বন্ধুর সঙ্গে কোনোরকম যোগাযোগ করতে পারবেন না শাহরুখ-পুত্র। প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টার মধ্যে মুম্বাইয়ের এনসিবি অফিসে এসে হাজিরা দিতে হবে আরিয়ানকে। প্রতিটি নির্দেশই মানতে হবে আরিয়ানকে। অমান্য করলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন তিনি।

তাছাড়া আপাতত লোকচক্ষু থেকে আরিয়ানকে আড়ালে রাখার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ-গৌরী। খান পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তির জানিয়েছে, “বাড়ির বাইরে এখন ফটোগ্রাফারেরা থাকবেন। তাই আরিয়ান এখন বেরোবে না।” শাহরুখ-পুত্রের বন্ধুদেরও এই মুহূর্তে দেখা করতে না আসার অনুরোধ জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।

বিদেশে যেতে পারবেন না তিনি। তাঁর পাসপোর্ট জমা থাকবে বিশেষ আদালতের কাছে। বিশেষ অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না আরিয়ান। এমনকি মুম্বাই পর্যন্ত ছাড়তে পারবেন না তিনি। এ জন‍্য তদন্তকারী অফিসারের অনুমতি লাগবে আরিয়ানের। মাদক মামলায় আদালতে হওয়া কথোপকথন নিয়ে না সংবাদমাধ‍্যমের কাছে মুখ খুলতে পারবেন আর না নেটমাধ‍্যমে কিছু লিখতে পারবেন তিনি। এই মামলায় জামিন প্রাপ্ত অন‍্য অভিযুক্তদের সঙ্গেও যোগাযোগ করতে পারবেন না আরিয়ান।

প্রসঙ্গত, ২রা অক্টোবর ক্রুজ পার্টি থেকে মাদক কান্ডে এনসিবির হাতে ধরা পরে শাহরুখ-পুত্র আরিয়ান। আরিয়ানের গ্রেফতারির পরই মান্নাত ভবন এড়াতে বলা হয়েছিল বলিউড অভিনেতাদের। সম্ভবত, সাংবাদিকদের মুখোমুখি হওয়া এড়াতেই এমনটা সিদ্ধান্ত নিয়েছিলেন বাদশা পরিবার। এবার আরিয়ানের মুক্তির পরও আরিয়ানের সঙ্গে দেখা করা এড়াতে বলছেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন