সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখকে অভিনন্দন জানিয়েছেন সালমান-অক্ষয়-সুনীল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১১:৫৯ এএম

টানা ২৬ দিন পর শনিবার (৩০ অক্টোবর) বাড়ি ফিরেছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। মাদক মামলায় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জামিন পান তিনি। ছেলের জামিনের খবর পাওয়ার পরই কান্নায় ভেঙে পড়েছিলেন বাবা শাহরুখ খান। জান গেছে, আরিয়ানের জামিনের পর শাহরুখ, গৌরীকে অভিনন্দন জানান বলিউডের বেশ কয়েকজন বন্ধু এবং সহকর্মী। তাদের মধ্যে ছিলেন অভিনেতা সালমান খান, অক্ষয় কুমার ও সুনীল শেট্টি। তারা শাহরুখকে অভিনন্দন জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বৃহস্পতিবার (২৮ অক্টোবর) শাহরুখ খানকে ফোন করেন এই অভিনেতারা। আরিয়ানের পাশাপাশি খবর নেন তার পরিবারের। পাশাপাশি অভিনন্দনও জানিয়েছেন শাহরুখ ও তার পরিবারের সদস্যদের।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই বলিউডের সিংহভাগ শাহরুখ-গৌরির সমর্থনে পাশে এসে দাঁড়িয়েছেন। গ্রেফতারির দিন রাতেই মান্নাতে গিয়ে সমর্থন দেখিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। খান পরিবারের সঙ্গেই দুশ্চিন্তায় দিন কেটেছে তারও। এরপর আরিয়ানের জামিনের পর সঙ্গে সঙ্গে শাহরুখকে ফোন করে অভিনন্দন ও জানিয়েছেন তিনি। আরিয়ানের সাময়িক মুক্তিতে খানিক আশ্বস্ত সালমান।

এদিকে, গৌরী খানকে ফোন করেন তার বন্ধু মহীপ কাপুর এবং সীমা খান। তাদের সঙ্গে কথা বলতে বলতে নাকি কেঁদে ফেলেন তিনি। বোন সুহানা খান যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে আরিয়ানের বন্ধুদের সঙ্গে কথা বলেন এবং তাদের প্রতিনিয়ত সমর্থনের জন্য ধন্যবাদ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন