বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোট কেন্দ্রে দখলের চেষ্টার অভিযোগে এনায়েতনগরে ছাত্রলীগ সভাপতি অবরুদ্ধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৩:০৫ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের একটি ভোটকেন্দ্র দখলের চেষ্টার অভিযোগে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও তার কর্মীদের অবরুদ্ধ করে রাখা হয়েছিল।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) বেলা ১২টার দিকে এনায়েতনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ৬৯নং পশ্চিম মাসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে রিয়াদ বিপুল সংখক কর্মী ও লোকজন নিয়ে কেন্দ্রে প্রবেশ করে।
ওই সময়ে তারা মেম্বার প্রার্থী শাহজাহান মাতবরের পক্ষে স্লোগান দেন এবং কেন্দ্রে প্রভাব বিস্তার করে দখলের চেষ্টা করলে প্রতিপক্ষ প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী জাকারিয়ার সমর্থকরা তাদের অবরুদ্ধ করে রাখে।
অপরদিকে এ ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করতে চাইলে পুলিশ গিয়ে বাধা দেয় ও ব্যাপক লাঠিচার্জ করে। তখন রিয়াদকে ছেড়ে দেওয়া হয়। ওই সময়ে কেন্দ্রের বাইরে ‘রিয়াদ ভোট চোর’ বলেও স্লোগান দিতে থাকে। পরে বেলা ১টায় সেখানে বিজিবি সদস্য মোতায়েন করা হয়।
মেম্বার প্রার্থী জাকারিয়া জাকির অভিযোগ, রিয়াদ লোকজন নিয়ে তার প্রতিদ্বন্দী শাহজাহান মাতবরের পক্ষ নিয়ে কেন্দ্র দখলের চেষ্টা চালায়। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে লোকজন ধাওয়া করলে রিয়াদ একটি কক্ষে আশ্রয় নেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন