বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৭:৫৮ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, ইসলামপ্রিয় মুসলমানদেরকে ইসলামী খেলাফত পদ্ধতির শাসন ব্যবস্থা প্রবর্তনে ঐক্যবদ্ধ হতে হবে। এদিক সেদিক ছুটোছুটি না করে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করার আন্দোলনে ফিরে আসতে হবে।

তিনি বলেন, মানুষ দলে দলে ইসলামের পতাকাতলে আসতে শুরু করেছে। এখন প্রয়োজন ওলামায় কেরামকে ঐক্যবদ্ধ হওয়ার। ইসলামপ্রিয় জনতা এক হলে দেশে ইসলাম বিজয়ী হবে, তাতে কোন সংশয় বা সন্দেহ নেই। শুক্রবার রাতে বাংলাদেশ মুজাহিদ কমিটি ভান্ডারিয়া সাংগঠনিক জেলা শাখার উদ্যোগে শহরের ভান্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত বিশাল ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে নায়েবে আমীরুল মুজাহিদীন শায়খুল হাদিস আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম এসব কথা বলেন।

সম্মেলনে লক্ষ জনতার উপচেপড়া ভিড় পরিলক্ষিত হয়। সম্মেলনে শহরের ওলামায়ে কেরাম এবং মসজিদের ইমামরা উপস্থিত ছিলেন। ইসলামী আন্দোলনের এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, শান্তি ও সম্প্রীতির সমাজ গড়তে ইসলামী অনুশাসনের কোন বিকল্প নেই। এদেশের আপামর জনতাকে সাথে নিয়ে ইসলামী খেলাফত প্রতিষ্ঠার জন্য কাজ করতে হবে।

মুফতী ফয়জুল করীম বলেন, আজ যারা নারী অধিকার ও মানবাধিকারের কথা বলে, তারাই নারীদের অসম্মান করে এবং মানবাধিকার বেশি লঙ্ঘন করেন। এমতাবস্থায় সকলকে ইসলামের বিধিবিধান অনুসরণ অনুকরণ করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন