বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরের মনিরামপুরে ৩৮ চেয়ারম্যান প্রার্থী হারাচ্ছেন জামানত

ঝিকরগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১১:৫১ পিএম

যশোরের মণিরামপুরে রবিবার অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭৮ জন প্রার্থীর মধ্যে ৩৮ জন জামানত হারাচ্ছেন। তাদের মধ্যে নৌকার দুইজন, বিএনপি সমর্থিত স্বতন্ত্র ১১ জন, জাতীয় পার্টির ছয়জন এবং ইসলামী আন্দোলনের পাঁচজন প্রার্থী রয়েছেন। উপজেলা নির্বাচন অফিস থেকে পাওয়া তথ্যমতে, মোট প্রদত্ত ভোটের ১২.৫ শতাংশ ভোট কোনো প্রার্থী না পেলে তিনি জামানত হারাবেন।

রোহিতা ইউনিয়নে আট প্রার্থীর মধ্যে পাঁচজন জামানত হারাচ্ছেন। তারা হলেন- আতিয়ার রহমান (১২৫৮ ভোট), আব্দুর রাজ্জাক (৭৮), শফিকুল ইসলাম (১১২৫), সাইফুল ইসলাম (৩০৬) ও হাফিজুর রহমান (২৩০)।

কাশিমনগর ইউনিয়নে দুইজন। তারা হলেন, খোরশেদ আলম (৪৯০) ও মিজানুর রহমান (৩৭০)। ভোজগাতি ইউনিয়নে আসমাতুল্লাহার (৩৭৪)। ঢাকুরিয়া ইউনিয়নে মোশারফ হোসেন (৭১৮) ও হাফিজুর রহমান (১৩৭)।হরিদাসকাটি ইউনিয়নে নবীরুজ্জামান (৩৫৭), নিছার আলী (৪২) ও স্বপন সরকার (১৩)।

মণিরামপুর সদর ইউনিয়নের সাহেব আলী (১৫)। খেদাপাড়া ইউনিয়নে মিজানুর রহমান (১০০৭), আজিবর রহমান (৪৫৫) ও মাহাবুবুর রহমান নাজিম (২৭৯)। ঝাঁপা ইউনিয়নে সিরাজুল ইসলাম (১৭২৮), হুমায়ুন কবীর (৫৭১)ও রুহুল কুদ্দুস (৬২)। মশ্মিমনগর ইউনিয়নে ইউনুস আলী গাজী (৯২৩)।চালুয়াহাটি ইউনিয়নে আবুল ইসলাম (২১২৩) ও মেহেদী হাসান (৮০)। খানপুর ইউনিয়নে আব্দুল মান্নান মনা (১৩১৮), মাহাবুর রহমান (২৬৬), মুজিবুর রহমান (৩৯৭), রবিউল ইসলাম (১৯৬১) ও লাভলু আক্তার (১৪৭১)। দূর্বাডাঙ্গা ইউনিয়নে মিজানুর রহমান (৬১), আতাউর রহমান সাইফুল (১৮৪) ও নজরুল ইসলাম (১৭২)।

কুলটিয়া ইউনিয়নে তৈহিদ মিজানুর রহমান (৮২১), প্রভাস ঘোষ (৬৭৫), মনোহর মন্ডল (৬৬) ও জাহিদ হাসান সানি (৩৬)। নেহালপুর ইউনিয়নে আনিসুল ইসলাম (৫৯) ও মনোয়ার হোসেন (২৩৬) এবং মনোহরপুর ইউনিয়নে সিরাজুল ইসলাম সরদার (১৩৭)।

জামানত হারানোদের মধ্যে বিএনপি সমর্থিত দু’জন প্রার্থী প্রতীক বরাদ্দের পর তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন