বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিজেপির ষড়যন্ত্রের শিকার শাহরুখ, বললেন মমতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১১:৪৯ এএম

ষড়যন্ত্রের শিকার হয়েছেন শাহরুখ খান। মুম্বাইয়ে বিশিষ্টজনদের সঙ্গে আলাপচারিতায় এ কথা বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই সফরের দ্বিতীয় দিন মমতা কবি-গীতিকার জাভেদ আখতারকে সঙ্গে নিয়ে মহারাষ্ট্রের বিশিষ্টজনদের বৈঠকে হাজির হন। প্রায় ঘণ্টা খানেকের আলাপচারিতায় বিজেপিকে ‘নিষ্ঠুর অগণতান্ত্রিক’ দল বলেও উল্লেখ করেন মমতা।

মুম্বাইতে বিশিষ্টজনদের সঙ্গে আলাপচারিতায় মমতা বলেন, ভারত পেশিশক্তি চায় না, তবু আমাদের একটি নিষ্ঠুর অগণতান্ত্রিক দলের মুখোমুখি হতে হচ্ছে। কিন্তু একজোট হলে আমরাই জিতব। ওই বৈঠকে উপস্থিত থাকা বলিউডের চিত্রপরিচালক মহেশ ভাটকে উল্লেখ করে মমতা বলেন, মহেশজি, আপনিও তো ষড়যন্ত্রের শিকার হয়েছেন, শাহরুখ খানের সঙ্গেও ষড়যন্ত্র করা হয়েছে। আমরা যদি জিততে চাই, তবে আমাদের লড়াই করতে হবে এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মুম্বাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিশিষ্টজনদের আলাপচারিতার সময়ে আরো উপস্থিত ছিলেন সমাজকর্মী মেধা পাটেকর, শোভা দে, মহেশ ভাট, স্বরা ভাস্কর, মুনওয়ার ফারুকিসহ বহু খ্যাতনামা শিল্পী।

উল্লেখ্য, মাদক মামলায় গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। এরপর বারবার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। প্রায় ১ মাস আর্থার রোড জেলে কাটাতে হয়েছে আরিয়ানকে। অনেকেই মনে করেন আরিয়ানকে গ্রেফতার করা ও তাকে টানা একমাস জেলে রাখা আসলে শাহরুখ খানের বিরুদ্ধে বিজেপির ষড়যন্ত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন