মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সাতক্ষীরায় এবার ইভ্যালির রাসেলের বিরুদ্ধে মামলা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

আরওয়ান ফাইভ ভার্সন থ্রি বাইক না পেয়ে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে এবার সাতক্ষীরা আদালতে চেক প্রতারণার মামলা হয়েছে। গতকাল সোমবার জানা যায়, সাতক্ষীরা আমলী আদালত-১ এ মামলাটি দায়ের করেন শেখ তানভীর হোসেন। গত বৃহস্পতিবার দায়েরকৃত মামলায় আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন, বিচারক সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবীর। মামলার বাদী শেখ তানভীর হোসেন সাতক্ষীরা শহরের কাছারীপাড়ার শেখ আজহার হোসেনের ছেলে। বিবাদী মোহাম্মদ রাসেল ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ম্যানেজিং ডিরেক্টর।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, মোহাম্মদ রাসেল একজন প্রতারক ও বিশ্বাস ভঙ্গকারী ব্যক্তি। তিনি ইভ্যালির মাধ্যমে অনলাইনে পণ্য বিক্রি করে আসছিলেন। ব্যক্তিগত প্রয়োজনে ব্যবহারের লক্ষ্যে আর ওয়ান ফাইভ ভি থ্রি ইন্দোনেশিয়া ভার্সন মোটরসাইকেল ক্রয়ের জন্য নির্ধারিত বিশেষ অফার মূল্যে ২ লাখ ৯৪ হাজার ৮৭৩ টাকা পরিশোধ করেন। মোটরসাইকেলটি ৪৫ দিনের মধ্যে বাদীকে সরবরাহ করার কথা ছিল। আসামি উল্লেখিত সময়ের মধ্যে মোটরসাইকেলটি সরবরাহ করতে না পারায় উক্ত প্রতিষ্ঠানের ব্যবসায়ী নীতিমালা অনুযায়ী উল্লেখিত মোটরসাইকেলের এম আর পি (খুচরা মূল্য) বাবদ বাদীকে ৫ লাখ টাকার একটি চেক প্রদান করেন। উল্লেখিত চেকটি নগদায়নের জন্য সর্বশেষ গত ৩ অক্টোবর বাদীর নিজস্ব ব্যাংক হিসাবে জমা দিলে তা ডিজঅনার হয়। বাদী চেকটি ডিজঅনারের বিষয় আসামিকে জানানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে বিজ্ঞ আইনজীবীর মাধ্যমে গত ১১ অক্টোবর ব্যবসা প্রতিষ্ঠানের ঠিকানায় ডিমান্ড নোটিশ প্রেরণ করেন। অফিস বন্ধ থাকায় গত ১৩ অক্টোবর নোটিশটি ফেরত আসে। উপায়ান্ত না পেয়ে তিনি মামলা করতে বাধ্য হয়েছেন।

মামলাটির বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোস্তফা আসাদুজ্জামান দিলু জানান, মামলাটি মূলত চেক ডিজঅনার মামলা। আদালত মামলাটি আমলে নিয়ে আসামি মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে সমন জারি করেছেন। আগামী ২৪ মার্চ এই মামলার পরবর্তী দিন ধার্য করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন