শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নরসিংদীতে স্ত্রী-শিশুপুত্রকে গলা কেটে হত্যা, স্বামী আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ৯:৪৬ এএম

পারিবারিক সহিংসতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সামান্য কারণে হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটছে। গতকাল কক্সবাজার পারিবাকি কলকে এক বাবা তার ৩ সন্তানকে নিয়ে বিষ পান করে। এতে মারা যায় ২ জন। এদিকে নরসিংদীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও শিশুপুত্রকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী ফকরুল ইসলামকে (২৬) আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রোববার (১২ ডিসেম্বর) গভীর রাতে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- স্ত্রী রেশমি আক্তার (২৬) ও তাদের ১৩ মাস বয়সী শিশুপুত্র সালমান সাফায়ার।

পুলিশ ও রেশমি আক্তারের স্বজনরা জানান, দুই বছর আগে পারিবারিকভাবে নরসিংদী শহরের দত্তপাড়া এলাকার রেশমি আক্তারের সঙ্গে চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার সাইফুল্লার ছেলে ফকরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া-বিবাদ লেগে থাকত।

বিয়ের পর চাকরি না থাকায় ছেলে মাদকাসক্ত হয়ে পড়ে এমন অভিযোগে ছেলেকে রিহ্যাবে দেয় বাবা-মা। পরে স্ত্রীর আবদারে তাকে রিহ্যাব থেকে বাড়িতে নিয়ে আসে। রোববার রাতে ফের কলহ বাধে। পরে রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক স্বামী পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন