রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যুক্তরাষ্ট্রে একই হোটেলে ছিলেন শাকিব-বুবলী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১১:৩৫ এএম

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে ঘিরে চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেম-বিয়ের গুঞ্জন নতুন নয়। একাধিকবার তাদের প্রেম-বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। তাদের দু’জনের আলাদা পোস্ট করা ছবিতে সেই গুঞ্জনের পাল্লা ভারী হলো আরও একবার। অনেক দিন পর আবারও শাকিব-বুবলীকে একই স্থানে দেখা গেল। তবে সেটা দেশে নয়, সুদূর যুক্তরাষ্ট্রে। কিছুদিন আগে তারা দু’জনেই মার্কিন মুলুকে গেছেন। যদিও সেই যাত্রা ছিল একটি অনুষ্ঠানে অংশ নেওয়া। তবে সেই অনুষ্ঠান শেষে শাকিব এখনো যুক্তরাষ্ট্রেই রয়েছেন। অন্যদিকে বুবলী ফিরে এসেছেন দেশে। সম্প্রতি তারা দু’জনেই যুক্তরাষ্ট্রে একই হোটেলের সামনে তোলা ছবি শেয়ার করেছেন।

সোমবার (২০ ডিসেম্বর) বুবলী তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, নিউইয়র্কের হিল্টন গার্ডেন ইন হোটেলের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিগুলোর ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘ফিরে দেখা যুক্তরাষ্ট্র, অনেক স্মৃতির দেশ।’

এদিকে মঙ্গলবার (২১ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাকিব খানের একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, হুডি ও ট্রাউজার পরে রয়েছেন তিনি। তার কাঁধে কালো ব্যাগ, চোখে সানগ্লাস। তবে ছবিতে তিনি নয়, সবার নজর পড়েছে ব্যাকগ্রাউন্ডে থাকা ভবনটি। কেননা যে ভবনের সামনে শাকিব দাঁড়িয়ে রয়েছেন, বুবলীর ছবিগুলোর সঙ্গে তা হুবহু মিলে যায়। অর্থাৎ শাকিবও হিল্টন গার্ডেনের সামনেই ক্যামেরাবন্দি হয়েছেন।

এরপরই প্রশ্ন উঠছে, যুক্তরাষ্ট্রে গিয়ে কি একই হোটেলে ছিলেন শাকিব-বুবলী? তবে কি তাদের মধ্যে দূরত্ব ঘুচে গেছে? পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও কি কাছাকাছি রয়েছেন এ জুটি? এসব প্রশ্নের উত্তর থাকছে ধোঁয়াশায়।কেননা, যুক্তরাষ্ট্রে তারা একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য গেছেন। দেশের আরও অনেক তারকাই আয়োজনটিতে সামিল হয়েছেন। হতে পারে, সেই অনুষ্ঠান কর্তৃপক্ষই অতিথিদের জন্য হোটেলটি বুক করেছিল।

তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি শাকিব-বুবলী। চিত্রনায়িকা বুবলী সব সময়ই দাবি করে এসেছেন, শাকিব খান তার অভিভাবকের মতো। যদিও একাধিক বার শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস দুজনকে জড়িয়ে নানা মন্তব্য করেছেন।

উল্লেখ্য, সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে বুবলীর। এরপর থেকে তার মুক্তি পাওয়া ১০টি সিনেমার নায়ক ছিলেন শাকিব। গত ১ অক্টোবর মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিবের বাইরে অন্য নায়কের বিপরীতে পর্দায় দেখা গেছে বুবলীকে। শাকিব ও বুবলী সর্বশেষ একসঙ্গে কাজ করেছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়। বেঙ্গল মাল্টিমিডিয়ার পরিচালনায় সিনেমাটি পরিচালনা করেছেন তপু খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Hasan Kamrul ২২ ডিসেম্বর, ২০২১, ১:০২ পিএম says : 0
একই হোটেলেতো অনেকেই থাকে। একই রুমে ছিলো কিনা অনুসন্ধান করেন।
Total Reply(0)
বাবুল ২২ ডিসেম্বর, ২০২১, ১:০৩ পিএম says : 0
তাতে সমস্যা কোথায় ?
Total Reply(0)
উবায়দুল্লাহ ২২ ডিসেম্বর, ২০২১, ১:০৪ পিএম says : 0
তারা দু’জনই প্রাপ্ত বয়স্ক। সুতরাং কোন সমস্যা নেই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন