রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ছাত্রীদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করলেন অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ১১:৩৫ এএম

নিজ স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ানোর অভিযোগ স্বীকার করলেন হলিউড অভিনেতা ও নির্মাতা জেমস ফ্রাঙ্কো। এ নিয়ে তিনি অনুতপ্ত বলেও জানান এই অভিনেতা। অস্কার মনোনয়ন পাওয়া এ অভিনেতা জানিয়েছেন, তিনি সবার সঙ্গে প্রতারণা করেছেন। কিন্তু বিষয়টি স্বীকার করার সাহস হয়নি তার।

এক সাক্ষাৎকারে ফ্রাঙ্কো বলেন, আমার অনেক প্রেমিকা ছিল। তবে কারো প্রতি আমি বিশ্বাসী ছিলাম না। আমি সবার সঙ্গে প্রতারণা করেছি। আমি অন্ধ হয়ে গিয়েছিলাম। .... কিন্তু আমি প্রতারিত করতে চাইনি।

জেমস আরো বলেছেন, ‌কিশোর বয়সে আমি অ্যালকোহলে আসক্ত ছিলাম। আমি প্রচুর ঝামেলায় পড়েছিলাম। ১৭ বছর বয়সে সবকিছু ঠিক হয়ে গেলে। অ্যালকোহল ছাড়ার পর সাফল্য, মনোযোগ পেতে আমি মরিয়া হয়ে উঠেছিলাম। সাফল্য অর্জন ও খ্যাতি চূড়ায় উঠার পাশাপাশি নারীদের মনোযোগ আমাকে টানছিল। নারীদের সঙ্গে সম্পর্কে সাফল্য আমার কাছে ব্যাপক আগ্রহের বিষয় ছিল। কিন্তু এ আসক্তি থেকে বেরিয়ে আসতে পারছিলাম না।

জানা যায়, ২০১৮ সালে ফ্রাঙ্কোর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিল পাঁচজন অভিনয় স্কুলের ছাত্রী। অভিযোগকারীদের মধ্যে চারজন ছিলেন অভিনেতার অভিনয় স্কুলের ছাত্রী। এরপর ২০১৯ সালে তাদের মধ্যে দুইজন ছাত্রী অভিনেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন। তাদের অভিযোগ অনুযায়ী ফ্রাঙ্কো ও তাদের সহকারীরা অভিনয় শেখানোর বদলে ছাত্রীদের সুযোগ নিতেন। অবশ্য ওই সময় অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছিলেন তিনি। এত দিন পর তা স্বীকার করলেন।

উল্লেখ্য, ড্যানি বয়েল পরিচালিত ১২৭ আওয়ার্স’এ অভিনয়ের জন্য ২০১১ সালে অস্কারে সেরা অভিনেতার জন্য মনোনীত হন ফ্রাঙ্কো। এই অভিনেতা পাইনাপ্যাল এক্সপ্রেস এবং স্পাইডার ম্যান চলচ্চিত্রের জন্যও জনপ্রিয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন